বেনাপোল বন্দরে ট্রান্সপোর্ট এজেন্সি’র সভাপতি সনি সম্পাদক আজিম



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বেনাপোল (যশোর)
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বেনাপোল বাণিজ্যিক সংগঠন ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির ত্রিবার্ষিক নির্বাচনে আতিকুজ্জামান সনি সভাপতি ও আজিম উদ্দিন গাজী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার (০৬ মার্চ) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বেনাপোল বন্দরের ২নং গোডাউনের সামনে অবস্থিত ট্রান্সপোর্ট মালিক সমিতির নিজস্ব ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। দীর্ঘ ৫ ঘণ্টা ধরে ভোট গনণা শেষে ফলাফল প্রকাশ করা হয়।

এদিকে নির্বাচনে যাতে কোন ধরনের অপ্রতিকর ঘটনা না ঘটে এজন্য নির্বাচনী এলাকাকে র‌্যাব, পুলিশের নিরাপত্তা ব্যবস্থা ও সিসি ক্যামেরা আওতায় রাখা হয়েছিল। ৩ বছর পর পর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও মামলা জনিত প্রতিবন্ধকতায় টানা ১২ বছর পর এবারের এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

মালিক সমিতির এ নির্বাচনে সনি-রিপন সমমনা পরিষদ ও রবি-আজিম ঐক্য পরিষদ নামে দুটি প্যানেল অংশগ্রহণ করেন। এক একটি প্যানেলে ১১ জন করে প্রার্থী এ নির্বাচনে অংশ নেন।

নির্বাচনে অন্যান্য বিজয়ীরা হলেন, সহ-সভাপতি ইদ্রিস আলী (ইদু), মশিয়ার রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান (সুমন), অর্থ সম্পাদক মুছা করিম, পরিবহন ও বন্দর বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান (আসাদ), দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম (রিপন), কার্যকরী সদস্য রাজু আহম্মেদ ও আহসান হাবিব।