কোম্পানীগঞ্জে একটা পাগল হইছে: সাংসদ একরাম 



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী
নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ একরামুল করিম চৌধুরী

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ একরামুল করিম চৌধুরী

  • Font increase
  • Font Decrease

নোয়াখালীর ৪ (সদর-সুবর্ণচর) আসনের সাংসদ ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ একরামুল করিম চৌধুরী বলেন, একশত টাকা দুইশত টাকার জন্য পাগল হবে না। কোন কাউন্সিলরটা আপনাদের কাজে আসবে ওই জিনিসটার দিকে নজর রাখবেন। অতি দরদী কখনো ভালো না।

এ সময় বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে ইঙ্গিত করে তিনি বলেছেন, পূর্ব দিকে একটা পাগল হইছে। কোম্পানীগঞ্জে একটা পাগল হইছে। আমি নেত্রী এবং কাদের ভাইয়ের কাছে নোয়াখালী পৌর মেয়র হিসেবে নতুন নেতৃত্ব চাই। আমরা নেতৃত্ব চাই এমন-যারা প্রতিটি মুহূর্ত শহরকে এবং শহরের নেতাকর্মীকে বুকে আগলে রাখবে।

রোববার (৭ মার্চ) বিকেল ৪টার দিকে সদর উপজেলার সোনাপুর ডিগ্রি কলেজ মাঠে ৭ই মাচ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আল্লাহ আমাকে অনেক দিছে। কিন্তু আমি হারামের টাকা ধরি নাই। আমি যদি একটা বেলা বিস্কুট খাই, আমার কর্মীরাও যেন একটা বেলা বিস্কুট পায়। যারা সামনের দিনে কাউন্সিলর হবেন কর্মীদের পেটের দিকে তাকাতে হবে। শত শত কোটি টাকার মালিক হয়ে গেছেন আপনি। এখন কর্মীদের খবর রাখেন না। কর্মীদের খবর না রাখলে আপনার খবরও তারা রাখবেন না। এটাই হচ্ছে বাস্তবতা।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নোয়াখালী শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল আউয়াল পিন্টু, সদর উপজেলা চেয়ারম্যান একেএম সামছুউদ্দিন জেহান, জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্র, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান প্রমুখ।