‘স্বাধীনতা বিরোধীরা এখনও ষড়যন্ত্র করে যাচ্ছে’



সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

  • Font increase
  • Font Decrease

স্বাধীনতা বিরোধীরা এখনও এ দেশ ও জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

শনিবার (২৭ মার্চ) কৃষিবিদ ইনস্টিটিউটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন উপলক্ষে বাংলাদেশ কৃষক লীগ, ঢাকা মহানগর উত্তর আয়োজিত আলোচনা সভা এবং দরিদ্র কৃষকদের মাঝে বিনামূল্যে সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, যারা এদেশের স্বাধীনতা চায়নি, তারা দেশের সাফল্যে ঈর্ষান্বিত। তারা বিভিন্নভাবে দেশকে অস্থিতিশীল করতে চায় যাতে দেশের উন্নয়নের অগ্রযাত্রা থামিয়ে দেওয়া যায়। তারা দেশ ও জনগণের কল্যাণ চায় না। এদেশের স্বাধীনতা বিরোধীরা তাই এখনও ষড়যন্ত্র করে যাচ্ছে। এই ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আমাদেরকে সচেতন থাকতে হবে।

তিনি আরও বলেন, আমরা মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছি। জাতির পিতার আদর্শে কাজ করে যেতে পারলে দেশকে দ্রুতই উন্নত-সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করা সম্ভব। তাই আমাদেরকে ভবিষ্যতের কথা ভেবে বঙ্গবন্ধুর নীতি ও আদর্শে অনুপ্রাণিত নেতৃত্ব তৈরির জন্য কাজ করতে হবে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম আতিক বিনামূল্যে সার বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. মাকসুদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র, সাধারণ সম্পাদক এডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন।