বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক খুন



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক খুন

বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক খুন

  • Font increase
  • Font Decrease

বগুড়া সরকারি আজিজুল হক কলেজ চত্বরে বিশু মিয়া (৩২) নামের এক যুবককে ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা।

রোববার (৪ এপ্রিল) রাত পৌনে ৯ টার দিকে বগুড়া সরকারি আজিজুল হক কলেজ চত্বরে মুন হলের পার্শ্বে রাস্তায় খুনের ঘটনা ঘটে।

নিহত বিশু মিয়া শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের মৃত জাহিদুল ইসলামের ছেলে।

দুই দিন আগে ২ এপ্রিল রাত ৮টার দিকে আজিজুল হক কলেজ চত্বরে বগুড়া জেলা পুলিশে কর্মরত উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলামকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা।

জানা গেছে, বিশু মিয়া বগুড়া সরকারি আজিজুল হক কলেজ থেকে হিসাব বিজ্ঞানে মাস্টার্স পাশ করেন কয়েক বছর আগে। এরপর থেকেই কলেজের অদুরে জামিল নগর এলাকায় মেসে বসবাস করে চাকরির সন্ধান করছিলেন। তার ছোট বোন জাহানারা একই কলেজ থেকে লেখা পড়া শেষ করে মন্নুজান ছাত্রী নিবাসে বসবাস করেন।

তিনি জানান, তার বড় ভাই বিশু মিয়া রোববার বিকেলে গ্রামের বাড়ি থেকে ৪ হাজার টাকা নিয়ে শহরে ফিরছিলেন। চারমাথা বাস টার্মিনালে নেমে জহুরুল নগর হয়ে পায়ে হেঁটে মেসে যাচ্ছিলেন। রাত সাড়ে ৮টায় ভাইকে ফোন দিলে জানান তিনি মুন হলের সামনে দিয়ে হেঁটে জামিল নগরের দিকে যাচ্ছেন।

আব্দুস সামাদ নামের এক ব্যবসায়ী বার্তা২৪.কমকে বলেন, কলেজ চত্বর দিয়ে হেঁটে যাওয়া কয়েক ব্যক্তি তাকে জানান কলেজ চত্বরে রাস্তার উপর অন্ধকারে এক ব্যক্তির মরদেহ পড়ে আছে। এ খবর পেয়ে তিনি কয়েকজন ব্যক্তিকে সাথে নিয়ে ঘটনাস্থলে পৌঁছে রক্তাক্ত মরদেহ দেখতে পান। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেন। মরদেহের পার্শ্বে নিহতের একটি ব্যাগ ও প্যান্টের পকেটে ২টি  মোবাইল ফোন ছিল।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বার্তা২৪.কমকে বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে বিশু মিয়া খুন হতে পারে।