ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুরকারী আটক



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুরকারী আটক

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুরকারী আটক

  • Font increase
  • Font Decrease

হেফাজতে ইসলামের ডাকা হরতালের দিন ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের সময় বঙ্গবন্ধুর ম্যুরালে হামলা ও ভাঙচুরকারী আরমান আলিফকে (২০) আটক করেছে র‍্যাব সদস্যরা।

রোববার (৪ এপ্রিল) রাতে জেলা সদর উপজেলার বিশ্বরোড এলাকা থেকে তাকে আটক করা হয়। সোমবার (৫ এপ্রিল) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-১৪ সদস্যরা। আরমান জেলার নবীনগর উপজেলার ফুলকাকান্দি এলাকার শুকুর মিয়ার ছেলে।

সংবাদ সম্মেলনে র‍্যাব-১৪ এর অধিনায়ক আবু নাঈম মো. তালাত জানান, ম্যুরাল ভাঙচুর ও ক্ষতিগ্রস্তকারীদের ধরতে র‍্যাব সদর দফতরের গোয়েন্দা সদস্য ও র‍্যাব ১৪ যৌথভাবে অভিযান পরিচালনা করে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে ৪ এপ্রিল রাত ৯টার দিকে জেলার সদর উপজেলার বিশ্বরোড এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে ওইদিন রাতেই আরমানের দেওয়া তথ্যমতে তার অস্থায়ী ভাড়া বাসায় অভিযান চালিয়ে বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুর করার কাজে ব্যবহার করা শাবল, একটি অবৈধ পিস্তল, দুইটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, এই ঘটনার সাথে আরও যারা জড়িত তাদের ভিডিও ফুটেজ দেখে চিহ্নিত করার কাজ চলছে।

এসময় তার সাথে র‍্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যুবায়েরসহ সিনিয়র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।