ভার্চুয়াল জব ফেয়ার হলো গ্রিন ইউনিভার্সিটিতে



মহিউদ্দিন আহামেদ, কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম
গ্রিন ইউনিভার্সিটি

গ্রিন ইউনিভার্সিটি

  • Font increase
  • Font Decrease

বুধবার (৭ এপ্রিল) গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ তাদের শিক্ষার্থীদের জন্য ভার্চুয়াল জব ফেয়ারের আয়োজন করে । বিশ্ববিদ্যালয়ের গ্রিন বিজনেস স্কুল আয়োজিত এই ফেয়ারে দেশি-বিদেশি সহ মোট ২১টি প্রতিষ্ঠান অংশ নেয়।

ভার্চুয়াল এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. আব্দুর রাজ্জাক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. গোলাম আহমেদ ফারুকী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মো. আব্দুর রাজ্জাক বলেন, বর্তমান যুগ প্রতিযোগিতার। এ যুগে একাডেমিক শিক্ষার পাশাপাশি কমিউনিকেশন ও টেকনোলজি জ্ঞান না থাকলে চাকরি পাওয়া সম্ভব নয়। তিনি বলেন, শিক্ষার সঙ্গে দক্ষতাও থাকতে হবে। তবেই শিক্ষার্থীরা ক্যারিয়ারসহ যেকোন ক্ষেত্রে সফলতা অর্জন করতে পারবে।

এছাড়া অনুষ্ঠানে মূল প্রবন্ধ পাঠ করেন ডাবর বাংলাদেশের মানব সম্পদ বিভাগের প্রধান রাশেদ মোশারফ। ভার্চুয়াল জব ফেয়ারে যেসব প্রতিষ্ঠান অংশ নিয়েছে তাদের মধ্যে গোদরেজ, ডাবর, হোন্ডা বাংলাদেশ, ফিনলে টি, কোয়ানটেট, ওয়াগমেডিক্স, সেবপো, ট্রানজিশন বিডি, নিটল-নিলয় গ্রুপ, হিমালয়া বাংলাদেশ, নাদিয়া ফার্নিচার, এসেট গ্রুপ, ওয়েব ফাউন্ডেশন প্রভৃতি উল্লেখযোগ্য।