অপহরণের ৫দিন পর খাল থেকে হাত-পা বাঁধা স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মাদারীপুর
স্বামী-স্ত্রী

স্বামী-স্ত্রী

  • Font increase
  • Font Decrease

মাদারীপুরের কালকিনি উপজেলায় অপহরণের পাঁচদিন পরে একটি খালের মধ্য থেকে হাত-পা বাঁধা অবস্থায় স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৯ এপ্রিল) দুপুরে উপজেলা রাজারচর এলাকার একটি খাল থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

মরদেহ উদ্ধার হওয়া দুজন হলেন- মোয়াজ্জেম সরদার (৪২) ও তাঁর স্ত্রী মোকসেদা বেগম (৩৪)। নিহত মোয়াজ্জেম কালকিনি উপজেলার আলীনগর এলাকার রাজাচর গ্রামের মফছের সরদারের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত সোমবার পরিবারের সকলের সাথে রাতের খাবার খেয়ে সবাই ঘুমানোর জন্য যার যার ঘরে চলে যায়। কিন্তু সকালে তার ছেলে মেয়েরা তাদের পিতামাতার থাকার ঘরের দরজা খোলা পায়। পরিবারের সকলের ধারণা রাতেই চেতনানাশক ওষুধ খাইয়ে অজ্ঞান করে অপহরণ করা হয়েছে তাদের। পরে সকাল থেকে অনেক খোঁজ খবর নিয়ে কোথাও তাদের সন্ধান পাওয়া যায়নি। পরে এই ঘটনায় কালকিনি থানায় একটি মামলা করা হয়। আজ বাড়ির লোকজন অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে খালের কচুরি পানার ভেতর তাদের দুজনের মরদেহ দেখতে পেয়ে কালকিনি থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে মরদেহ দুইটি উদ্ধার করেন।

স্থানীয় ইউপি সদস্য মো. নান্নু বলেন, নিহত মোয়াজ্জেম একটি মামলার সাক্ষী ছিলেন। হয়তবা এর জের ধরেই এ ঘটনা ঘটতে পারে।

এব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন, আমরা খবর পেয়ে নিহত দুজনের হাত পা বাঁধা মরদেহ উদ্ধার করেছি। ময়নাতদন্তের পর বলা যাবে কিভাবে হত্যা করা হয়েছে।