যশোরে কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরণে শিশুর মৃত্যু



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ,বার্তা২৪.কম, যশোর
ঘটনাস্থল পরিদর্শন করছে পুলিশ

ঘটনাস্থল পরিদর্শন করছে পুলিশ

  • Font increase
  • Font Decrease

যশোরের কেশবপুরে যুবলীগ নেতা ফারুক হোসেনের টং ঘর থেকে কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরণে ঘটনাস্থলেই আব্দুর রহমান(৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন শিশুটির মা ও বোন।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেলে উপজেলার বাউশলা গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় বিদ্যানন্দকাটি ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেনকে আটক করা হয়েছে।

জানা যায়, বোমা বিস্ফোরণের আওয়াজে গ্রামবাসী ঘটনাস্থলে এসে আহত অবস্থায় মা ও মেয়েকে প্রথমে কেশবপুর হাসপাতালে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক আহত দুজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

কেশবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, বৃহস্পতিবার বাউশলা গ্রামের মিজানুর রহমানের শিশুপুত্র আব্দুর রহমান বাড়ির পাশে খেলা করছিল। একপর্যায়ে সে যুবলীগ নেতা ফারুক হোসেনের টং ঘরে কুড়িয়ে পাওয়া বোমা নিয়ে খেলা শুরু করে।

তিনি আরও বলেন, কিছুক্ষণ পর বোমাটি বিস্ফোরিত হয়। বোমার স্প্লিন্টারের আঘাতে ঘটনাস্থলেই শিশু আব্দুর রহমান মারা যায়। পাশে থাকা তার মা নিলুফা বেগম (৩০) ও বোন মারুফা (৩) গুরুতর আহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় থানা পুলিশ  যুবলীগ নেতা ফারুক হোসেনের টং ঘর থেকে হেরোইন সেবনের সরঞ্জাম উদ্ধার করে।