১৭ এপ্রিল থেকে ৪ আন্তর্জাতিক গন্তব্যে ইউএস-বাংলার বিশেষ ফ্লাইট



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ইউএস-বাংলা এয়ারলাইন্স

ইউএস-বাংলা এয়ারলাইন্স

  • Font increase
  • Font Decrease

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ কর্তৃক বিশেষ ফ্লাইট পরিচালনার জন্য সকল ধরনের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে করোনাকালীন সময়ে ইউএস-বাংলা এয়ারলাইন্স ৪টি আন্তর্জাতিক গন্তব্যে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে। শনিবার (১৭ এপ্রিল) থেকে দুবাই, মাস্কাট, দোহা ও সিঙ্গাপুরে ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে।

স্বাস্থ্য সতর্কতার অংশ হিসেবে সকল ফ্লাইট ঢাকা থেকে পরিচালিত হবে। ইউএস-বাংলা এয়ারলাইন্স সকল নির্দেশনা মেনে সপ্তাহে ৯টি ফ্লাইট ঢাকা থেকে দুবাই, ৭টি ফ্লাইট ঢাকা থেকে মাস্কাট, ৪টি ফ্লাইট ঢাকা থেকে দোহা ও ১টি ফ্লাইট ঢাকা থেকে সিঙ্গাপুরে পরিচালনা করবে।

সরকারের নির্দেশনায় সকল আন্তর্জাতিক রুটের যাত্রীদের ভ্রমণের ৭২ ঘণ্টা পূর্বে কোভিড ১৯ এর নেগেটিভ সার্টিফিকেট সংগ্রহ বাধ্যতামূলক করা হয়েছে। এছাড়া বিভিন্ন আন্তর্জাতিক গন্তব্য থেকে যেসকল যাত্রীগণ দেশে আসবেন প্রত্যেককেই সরকারের নির্দেশনা অনুযায়ী নিজ খরচে প্রাতিষ্ঠানিক কিংবা হোটেলে কোয়ারেন্টাইন থাকা বাধ্যতামূলক করা হয়েছে।

আন্তর্জাতিক প্রত্যেকটি রুটেই ইউএস-বাংলা এয়ারলাইন্স ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে পরিচালিত হবে। ইউএস-বাংলার বিমান বহরে ৪টি বোয়িং ৭৩৭-৮০০, ৭টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০সহ মোট ১৪ টি এয়ারক্রাফট রয়েছে।

করোনা মহামারিকালীন সময়ে বিশেষ ফ্লাইট সংক্রান্ত যেকোনো তথ্যেও জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স এর সেলস্ অফিস অথবা আপনার নিকটস্থ ট্রাভেল এজেন্সিতে যোগাযোগ করুন। কিংবা যোগাযোগ করুন ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ অথবা ১৩৬০৫।