সকালে সন্তান জন্ম দিয়ে বিকালে করোনায় মারা গেলেন রিফাত



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
একাত্তর টিভির সহযোগী প্রযোজক রিফাত সুলতানা।

একাত্তর টিভির সহযোগী প্রযোজক রিফাত সুলতানা।

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তর টিভির সহযোগী প্রযোজক রিফাত সুলতানা।

শুক্রবার (১৬ এপ্রিল) বিকাল ৫টার দিকে রাজধানীর ইমপালস হাসপাতালে তার মৃত্যু হয় বলে জানান একাত্তর টেলিভিশনের বিশেষ প্রতিনিধি মিল্টন আনোয়ার।

তিনি বলেন, সপরিবারে করোনায় আক্রান্ত হয়ে এক সপ্তাহ ধরে হাসপাতালে ছিলেন সাত মাসের অন্তঃসত্ত্বা রিফাত। তার শারীরিক অবস্থার অবনতি হলে আজ সকালে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানেই অস্ত্রোপচারের মাধ্যমে তার কন্যা সন্তানের জন্ম হয়। পরে বিকাল ৫টার দিকে কার্ডিয়াক অ্যারেস্টে তার মৃত্যু হয়।

৩২ বছরের রিফাত সুলতানা একাত্তর টেলিভিশনের শুরু থেকেই কর্মরত ছিলেন। করোনাভাইরাসে আক্রান্ত তার স্বামী নাজমুল ইসলামও সেখানে চাকরি করেন। তাদের দুই বছর বয়সী দুজন যজম সন্তান রয়েছে।

জানা গেছে, আজ সকালে জন্ম নেওয়া কন্যা সন্তানটি রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ইনকিউবেটরে রয়েছে। হাসপাতাল থেকে রিফাত সুলতানার মরদেহ তার বনশ্রীর বাসায় নেওয়া হবে।

বাসা থেকে একাত্তর টেলিভিশন কার্যালয়ে নেওয়ার পর সেখানে জানাজা শেষে শনিবার সকালে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে।

রিফাত সুলতানার স্বামী নাজমুল ইসলামের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তিনি এখন বাসায় অবস্থান করছেন। তবে নাজমুল ইসলামের মা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইসিইউতে আছেন।