বুধবার থেকে অভ্যন্তরীণ ৬ রুটে ইউএস-বাংলার ফ্লাইট শুরু



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
ইউএস-বাংলা এয়ারলাইন্স

ইউএস-বাংলা এয়ারলাইন্স

  • Font increase
  • Font Decrease

করোনা মহামারির জন্য অভ্যন্তরীণ রুটে ১৬ দিন বন্ধ থাকার পর ইউএস-বাংলা এয়ারলাইন্স বুধবার (২১ এপ্রিল) থেকে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে। প্রাথমিকভাবে স্বাস্থ্য সতর্কতা মেনে ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে।

বুধবার থেকে রাজধানী ঢাকা থেকে চট্টগ্রামে ৩টি, সিলেটে ২টি, যশোরে ২টি, সৈয়দপুরে ২টি ও বরিশালে ১টি ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে। ইউএস-বাংলা এয়ারলাইন্স ৭টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট দিয়ে অভ্যন্তরীণ রুটের ফ্লাইটগুলো পরিচালনা করবে।

ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাবে সকাল ১০ টা, দুপুর ২টা১৫ মিনিট ও বিকাল ৫টা ২০মিনিটে  এবং চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে সকাল ১১টা ২৫ মিনিট, দুপুর ৩টা ৪০ মিনিট ও সন্ধ্যা ৭ টায়।

ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে যাবে সকাল ৮ টা, সন্ধ্যা ৭টা  এবং সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে সকাল ৯টা ২০ মিনিট ও রাত ৮টা ২০মিনিটে।

ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশ্যে ছেড়ে যাবে সকাল ১০ টা ১৫ মিনিট ও বিকাল ৫টা ১৫মিনিটে  এবং সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে সকাল ১১টা ৪৫ মিনিট ও সন্ধ্যা ৭ টায়।

ঢাকা থেকে যশোরের উদ্দেশ্যে ছেড়ে যাবে সকাল ৯ টা ও বিকাল ৫টা ৩০মিনিটে  এবং যশোর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে সকাল ১০টা ১৫ মিনিট ও সন্ধ্যা ৭ টায়।

ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে যাবে সকাল ৯টা ৩৫ মিনিটে এবং বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে সকাল ১০টা ৪৫ মিনিটে।

ঢাকা থেকে চট্টগ্রামের ওয়ান ওয়ের জন্য নূন্যতম ভাড়া সকল প্রকার ট্যাক্স ও সারচার্জ সহ মোট ৩৪৯৯ টাকা ও রিটার্ন ভাড়া ৬,৮৯৮টাকা। এছাড়া ঢাকা থেকে সৈয়দপুর, সিলেট, যশোর ও বরিশালে নূন্যতম ভাড়া ওয়ান ওয়ের জন্য ৩,৩৯৯টাকা আর রিটার্ন ভাড়া ৬,৬৯৮ টাকা সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ।