বেনাপোলে ছাত্রলীগের খাদ্য সামগ্রী বিতরণ



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, যশোর
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

করোনায় ভয় নয়, সচেতনতায় হবে জয় এই স্লোগানকে সামনে নিয়ে শার্শা উপজেলা ছাত্রলীগের উদ্যেগে ভারত ফেরত বাংলাদেশি পাসপোর্ট যাত্রীদের খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতারণ করা হয়েছে।

শনিবার (১ মে) সন্ধ্যায় স্থানীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দীনের আর্থিক সহায়তায় শার্শা উপজেলা ছাত্রলীগের সদস্যরা সেবা মুলক এ কাজে যোগ দেয়।

শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার জানান, চিকিৎসা সেবার জন্য যারা ভারতে গিয়েছিলেন এখন তারা ফিরছেন। এজন্য নিজ খরচে তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টান করতে হচ্ছে। ফেরত আসা এসব যাত্রীদের অনেকে অর্থনৈতিক সংকটে আছেন। তাদের সাথে থাকা ছোট ছেলে মেয়েরা ভোগান্তি পোহাচ্ছেন। বিষয়টি বিবেচনা করে মানবিক কারণে স্থানীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দীন যাত্রীদের পাশে দাড়াতে নির্দেশ দিয়েছেন। খাদ্যসহ স্বাস্থ্য সুরক্ষা উপকরণ তাদের মধ্যে বিতরণ করা হচ্ছে। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ সেবা অব্যাহত থাকবে।

এসময় ইফতার বিতরণে স্বেচ্ছা সেবী হিসাবে সহযোগীতায় ছিলেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক খুরশিদ মিলন, বেনাপোল পৌর ছাত্রলীগের সভাপতি মামুন জোয়াদ্দার, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, সাবেক ছাত্রনেতা আল ইমরান, খাইরুজ্জামান সজিব, আলমগীর হোসেনসহ উপজেলা ও বেনাপোল পৌর ছাত্রলীগের সকল নেতাকর্মীরা।