মুন্সিগঞ্জ-বিক্রমপুর সমিতি ফ্রান্সের নগদ অর্থ বিতরণ



কন্ট্রিবিউটিং করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মুন্সিগঞ্জ
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সময়ের স্রোতে এখনো নিয়ন্ত্রণের বাহিরে বিশ্বব্যাপী মহামারী রূপ নেয়া করোনা ভাইরাস। এর ফলে আমাদের দেশের খেটে খাওয়া দিনমজুর, অস্যহায় মানুষের কষ্টের সীমা নাই। তাই দেশের অনেক সামাজিক সংগঠনে ও রাজনৈতিক ও মহৎ ব্যক্তিরা এগিয়ে এসেছেন।

একই ধারাবাহিকতায় মুন্সিগঞ্জ-বিক্রমপুর অ্যাসোসিয়েশন (ফ্রান্স) কর্তৃক (বাংলাদেশে) মুন্সিগঞ্জ বিক্রমপুর জেলায় এই দুর্যোগময় পরিস্থিতিতে সহযোগিতার হাত বাড়িয়েছে। সংগঠনের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ইকবাল হাওলাদার রিপন, সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক টি এম রেজা এবং সংগঠনিক সম্পাদক শেখ চঞ্চল এর উদ্যোগে এবং বিশিষ্ট মানবধিকার কর্মী, ও সমাজসেবিকা মমতাজ আলোর সহযোগিতা ও সমন্বয়ে সংগঠনের পক্ষ থেকে দুই শতাধিক অসহায় ও এতিম পরিবারের মাঝে ঈদ উপলক্ষে ঈদ উপহার স্বরূপ নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

এই মানবতার কাজে এগিয়ে আসার জন্য এলাকাবাসী মুন্সিগঞ্জ-বিক্রমপুর অ্যাসোসিয়েশন ফ্রান্স এর উত্তরোত্তর সাফল্য কামনা করে নেতাদের সাধুবাদ জানান।

মুন্সিগঞ্জ-বিক্রমপুর অ্যাসোসিয়েশন ফ্রান্সের পক্ষ থেকে সংগঠনের সভাপতি ইকবাল হাওলাদার রিপন বলেন, মুন্সিগঞ্জ-বিক্রমপুর এলাকার অসহায় গরীব মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করতে পেরে আমরা অনেক আনন্দিত। তারা যেনো ঈদের দিন খুশি থাকে তার জন্য আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা সব সময় অসহায় গরীব মানুষের পাশে আছি এবং সারাজীবন থাকবো।