নওগাঁয় চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নওগাঁ
চোর চক্রের সদস্যরা

চোর চক্রের সদস্যরা

  • Font increase
  • Font Decrease

নওগাঁয় সংঘবদ্ধ চোর চক্রের নারী-পুরুষসহ ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৬ মে) বেলা ১২টায় সদর মডেল থানায় এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা জানান, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার।

গ্রেফতারকৃতরা হলেন- বগুড়া জেলা চেলাপাড়া থানার উত্তর গ্রামের মৃত আলমের ছেলে সেলিম (২৪), মুকুলের ছেলে আরিফ (২৫), আব্দুল লতিফের মেয়ে ঋতু (৪৫), হানিফের মেয়ে সেলিনা (৩৮), রফিক ব্যাপারীর মেয়ে আয়শা (৩২)। বুধবার (৫ মে) বাটার মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়।

প্রেস ব্রিফিংয়ে রাকিবুল জানান, শহরের আলুপট্টির কল্যানী ফিড মিলের ম্যানেজার পুলক কুমার কুন্ড বুধবার (৫ মে) বেলা সাড়ে ১২টায় এক্সিম ব্যাংক থেকে ৫০ হাজার টাকার চারটি বান্ডেল উত্তোলন করেন। পরে পূবালী ব্যাংকে টাকাগুলো জমা রাখার উদ্দেশ্যে রওনা হলে বাটার মোড়ে ডক্টরস ফুডস নামক দোকানের সামনে পৌঁছলে চোর চক্রের সদস্যরা ভিড়ের মধ্যে তাকে ধাক্কা দিয়ে প্যান্টের পকেটে থেকে কৌশলে ৫০ হাজার টাকার একটি বান্ডেল চুরি করে। পরে পুলক কুমার কুন্ড থানায় অভিযোগ জানালে পুলিশ সুপারের নির্দেশে ১ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে সংঘবদ্ধ চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, ঈদকে সামনে রেখে সংঘবদ্ধ চক্রটি নওগাঁ শহরসহ আশেপাশের বিভিন্ন এলাকায় কয়েক গ্রুপে ভাগ হয়ে কৌশলে চুরি করে আসছিলো। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এসময় প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার চিশতী, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েলসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা।