পাংশার ৪০০ অসহায় পরিবার পেল ট্রিডের ঈদ উপহার



সোহেল মিয়া, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
পাংশার ৪০০ অসহায় পরিবার পেল ট্রিডের ঈদ উপহার

পাংশার ৪০০ অসহায় পরিবার পেল ট্রিডের ঈদ উপহার

  • Font increase
  • Font Decrease

বেসরকারি উন্নয়ন সংস্থা ট্রিডের ঈদ উপহার সামগ্রী পেল রাজবাড়ীর পাংশা উপজেলার ৪০০ পরিবার। পাংশার বাহাদুরপুর ইউনিয়ন, হাবাসপুর ইউনিয়ন ও পাংশা পৌরসভা এলাকায় এ ত্রাণ কার্যক্রম পরিচালিত হয়। ৪ বছর ধরে ধারাবাহিক ভাবে এ কার্যক্রম সফলভাবে সম্পন্ন করেছে সংগঠনটি।

বুধবার (১২ মে) এ সকল ঈদ উপহার বিতরণ করেন সংস্থার সদস্যরা। 'ট্রিড ঈদ আনন্দ প্যাকেট-২০২১'  প্রকল্পের আওতায় প্রতি প্যাকেটে ছিল দুই ধরণের সেমাই, চিনি, মসলা, দুধ ও সাবান।

ট্রিডম্যানের সমন্বয়ক ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সৌরভ বাধন বার্তা২৪.কমকে বলেন, আমাদের প্রত্যেকটি ভলান্টিয়ারদের অক্লান্ত পরিশ্রমে আজ আমরা সফলভাবে ইভেন্টটি সম্পন্ন করতে পেরেছি।

প্রকল্পের প্রধান সমন্বয়ক ও ট্রিডের প্রতিষ্ঠাতা ডাঃ নিষাদ আলমগীর বার্তা২৪.কমকে বলেন, ঈদ বাংলাদেশের সার্বজনীন উৎসব। সেই উৎসবে অনেক পরিবার অস্বচ্ছতা, অসুস্থতা ও পারিবারিক নানা ঝামেলায় ঈদের দিনের প্রয়োজনীয় সামগ্রী কিনতে ব্যর্থ হয়। আমরা সেই জায়গাটা পূরণ করতে চেয়েছি আমাদের সামর্থ্যের পুরোটা দিয়ে। এই প্রকল্পের সহায়তাকারী সকল দাতাদেরকে, ট্রিডের সাধারণ পরিষদ সদস্য ও ট্রিডের স্বেচ্ছাসেবী সহযোগী সংগঠন ট্রিডম্যানদেরকে ধন্যবাদ জানায়।

উল্লেখ্য, ট্রিড ২০১৫ সালে প্রতিষ্ঠিত একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবীমূলক প্রতিষ্ঠান। যেটি রাজবাড়ী জেলার বিভিন্ন অঞ্চলে নানা রকম উন্নয়নমূলক কাজ করে আসছে।