যুবলীগ নেতা অনু'র প্রশংসায় মেয়র তাপস



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
যুবলীগ নেতা অনু'র প্রশংসায় মেয়র তাপস

যুবলীগ নেতা অনু'র প্রশংসায় মেয়র তাপস

  • Font increase
  • Font Decrease

করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাড়িয়ে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের প্রশংসা পেলেন যুবলীগ নেতা তাসবীরুল হক অনু।

অনুর প্রশংসা করে মেয়র বলেন, তিনি বলেন, আমার অত্যন্ত স্নেহের ছোট ভাই তাসবীরুল হক অনু। তিনি একজন উদীয়মান যুবনেতা। তাকে অত্যন্ত আন্তরিকভাবে কৃতজ্ঞতা ধন্যবাদ জানাই, এই বিশেষ আয়োজনের জন্য।

শুক্রবার (১৪ মে) ঈদের দিন ঈদুল ফিতরের দিন ৫০০ ছিন্নমূল, অসহায় ও দুস্থদের মাঝে ৫ দিনের প্যাকেটকৃত চাল,ডাল ও শুকনো বাজারসহ রান্না করা খাবার ও শাড়ি - পথশিশুদের নতুন কাপড়সহ ঈদ উপহার  সামগ্রী প্রদান করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে অসহায় দুস্থ মানুষের পাশে সহায়তায় এগিয়ে আসার জন্য ঢাকা মহানগর মহানগর যুবলীগ নেতা তাসবীরুল হক অনুর প্রশংসা করেন তাপস।

শুক্রবার সকালে ধানমন্ডি ৪/এ ঈদুল ফিতর উপলক্ষে অসহায়, দুস্থ ও পথশিশুদের মাঝে রান্না করা খাবার, ঈদের পোশাক ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে মেয়র একথা বলেন। মেয়র তার বাসা থেকে ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে মাসব্যাপী কার্যক্রমের সমাপণী ঘোষণা করেন ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস।

মেয়র ফজলে নূর তাপসের উদ্যোগে ঢাকা মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাসবীরুল হক অনু ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানটি পরিচালনা করেন। পবিত্র মাহে রমজানে করোনাভাইরাস সংকটে অসহায় কর্মহীন মানুষের মাঝে মাসব্যাপী রান্না করা খাবার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয় মহানগর যুবলীগ নেতা অনুর পরিচালনায়।

ঈদের দিন গরিব দুস্থ অসহায় ও পথশিশুদের মাঝে খাদ্য সামগ্রী ও উপহার সামগ্রী বিতরণ করার জন্য যুবলীগ নেতা অনুসহ স্থানীয় নেতাদের প্রতি ধন্যবাদ জানান মেয়র তাপস।

মেয়র তাপস বলেন, আপনারা জানেন, আমাদের এই আয়োজন করা হয়েছে আওয়ামী লীগ নেত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে। যেকোন দুর্যোগ মোকাবিলা বা মহামারি মোকাবিলা বা প্রতিকূলতা মোকাবিলা করতে সর্বসময় আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ সবাই সবসময় গরিব দুস্থ মানুষের পাশে আছে।

আওয়ামী লীগ তার প্রতিষ্ঠালগ্ন থেকেই গরিব দুস্থ জনগণের পাশে থাকে, সকল সংকট মোকাবিলার মাধ্যমে। আজকে দেশ পরিচালনা করছেন জননেত্রী শেখ হাসিনা। তিনি এই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে একটি উন্নত দেশের দিকে। সুতরাং এ আয়োজনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। বিশেষ করে আমার অত্যন্ত স্নেহের ছোট ভাই তাসবীরুল হক অনু। তিনি একজন উদীয়মান যুবনেতা। তাকে অত্যন্ত আন্তরিকভাবে কৃতজ্ঞতা ধন্যবাদ জানাই, এই বিশেষ আয়োজন করেছেন।

আমাদের নেত্রী প্রধানমন্ত্রী বারবার উল্লেখ করেছেন যে এই করোনা মহামারিকে আমরা যেন হালকা ভাবে না নেই। তাই করোনা মহামারির মধ্যে অত্যন্ত শৃংখলার মধ্যে বণ্টন কাজটি সম্পন্ন করার আহ্বান জানান মেয়র তাপস। পরে ঈদের উপহার সামগ্রীগুলো বণ্টন করা হয়।

প্রসঙ্গত, ধানমন্ডি ৪/এ’তে রমজান মাসজুড়ে প্রতিদিন অসহায় দুস্থ মানুষের মাঝে ইফতার বিতরণ, খাদ্য সামগ্রী বিতরণ কর্মকাণ্ড পরিচালনা করেন যুবলীগ নেতা অনু। স্থানীয় নেতাকর্মীরা অনুর এই উদ্যোগের সহযোগিতা করেন। ইফতার বিতরণের বিভিন্ন সময়ে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতারাসহ উপস্থিত হয়ে সমর্থনও জুগিয়েছেন। বিভিন্ন সময়ে উপস্থিত হয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় সদস্য সৈয়দ আবদুল আউয়াল শামীম, উপদফতর সম্পাদক সায়েম খান, প্রধানমন্ত্রীর সাবেক ব্যক্তিগত সহকারী সাইফুজ্জামান শেখর।

অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য সৈয়দ আবদুল আউয়াল শামীমসহ ধানমন্ডি থানা ও বিভিন্ন ওয়ার্ডের স্থানীয় নেতাসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।