জমিসহ বাড়ি পেল রাজশাহীর ৫৮ পরিবার



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী
জমিসহ বাড়ি পেল রাজশাহীর ৫৮ পরিবার

জমিসহ বাড়ি পেল রাজশাহীর ৫৮ পরিবার

  • Font increase
  • Font Decrease

জমিসহ বাড়ি পেলেন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ৫৮টি গৃহহীন পরিবার।

শনিবার (২৯ মে) বেলা সাড়ে ১১টায় গোদাগাড়ীর গোগ্রাম ইউনিয়নের গড়বাড়ি রাণীনগর এলাকায় এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুনর্বাসনের লক্ষ্যে গৃহ নির্মাণ কাজ সুষ্ঠুভাবে বাস্তবায়নের জন্য উপকারভোগীদের সাথে মতবিনিময় সভারও আয়োজন করা হয়। রাজশাহীর জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহীর বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর।

গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জানে আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার বিভাগ রাজশাহীর উপপরিচালক শাহান আরা জাহান, রাজশাহী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শরিফুল হক, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রশিদ, দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান এবং গোগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মজিবর রহমান।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গোদাগাড়ী উপজেলার বিভিন্ন এলাকায় ৭ কোটি ৬৫ লাখ ৭০ হাজার টাকা ব্যয়ে ৪০৩টি বাড়ি নির্মাণ করা হয়েছে। দুই শতাংশ জমির ওপর নির্মিত প্রতিটি বাড়ির জন্য ব্যয় হয়েছে লাখ ৯০ হাজার টাকা। এর মধ্যে ৫৮টি পরিবারের মাঝে বাড়ি হস্তান্তর করা হলো।