রংপুরে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে গ্রেফতার ১



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
রংপুরে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে গ্রেফতার ১

রংপুরে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে গ্রেফতার ১

  • Font increase
  • Font Decrease

রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে নুরে আলম রিপন (৩৫) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে।

রোববার (৩০ মে) দুপুরে সহকারী পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) ফারুক আহামেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নুরে আলম রংপুর জেলা প্রশাসক কার্যালয়ের পদস্থ কর্মকর্তার পরিচয় দিয়ে সরকারি কর্মচারী ফান্ড থেকে ঋণ প্রদানের কথা বলে নার্সারি ব্যবসায়ী শাহাদাত হোসেনের কাছ থেকে বেশ কিছু টাকা হাতিয়ে নেয়।

এ ঘটনায় শাহাদাত পুলিশের কাছে অভিযোগ করলে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ শনিবার (২৯ মে) নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার গাড়াগাঁও ইউনিয়নের দলিরাম এলাকা থেকে তাকে গ্রেফতার করেন।

সহকারী পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) ফারুক আহামেদ জানান, নুরে আলমের বিরুদ্ধে রংপুর, দিনাজপুর ও নীলফামারী জেলায় প্রতারণার একাধিক মামলা রয়েছে। তিনি বিভিন্ন সময় নিজেকে বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান ও রংপুর ডিসি অফিসের কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন জেলার লোকদের সরকারি চাকুরি দেয়ার কথা বলে বিপুল পরিমাণের অর্থ আত্মসাৎ করে।