শার্শায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ২ 



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, (বেনাপোল) যশোর
শার্শায় প্রবাসির স্ত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ২ 

শার্শায় প্রবাসির স্ত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ২ 

  • Font increase
  • Font Decrease

যশোরের শার্শা উপজেলার শরুপদা গ্রামে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক ইসরাফিল ও তার সহযোগী তুইন নামে দুই যুবকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৩০ মে) সন্ধ্যায় শার্শা থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে। এর আগে গত শনিবার (২৯ মে) ভোর রাতে উপজেলার শরুপদা গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে।

আটককৃত আসামিরা হলেন, উপজেলার শরুপদা গ্রামের আব্দুর রশিদের ছেলে ইসরাফিল ওরফে ইসরা (৩২) ও একই গ্রামের আজমল হুদার ছেলে তাওহিদ হাসান তুহিন( ২৬)।

পুলিশ জানায়, শনিবার ভোর রাতে ভুক্তভোগী নারী প্রকৃতিক ডাকে সাড়ে দিতে ঘরের বাহিরে যায়। এ সময় একই এলাকার ইসরাফিল ও তুহিন নামে দুই যুবক তাকে জোরপূর্বক ঘরের পিছনে বাগনে নিয়ে যায় এবং ইসরাফিল তাকে ধর্ষণ করে। এসময় ভুক্তভোগীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে তাকে ফেলে পালিয়ে যায় তারা। পরের দিন ধর্ষিতা নারীর চাচী সুফিয়া খাতুন বাদি হয়ে থানায়  অভিযোগ দায়ের করলে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বদরুল আলম খান বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামিদের আগামীকাল (৩১ মে) সকালে যশোর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে এবং ভুক্তভোগী নারীকেও পরীক্ষা করার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হবে বলে জানান তিনি।