ভাংগা থেকে মাদক ব্যবসায়ী আটক



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ফরিদপুরের ভাংগা থেকে মো. আজিজুল শেখ (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প। এ সময় তার কাছ থেকে ইয়াবাও উদ্ধার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব।

শুক্রবার (১১ জুন) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প।

আটক হওয়া মাদক ব্যবসায়ী আজিজুল শেখ ভাংগা উপজেলার পাতরাইল গ্রামের মো. চান মিয়া শেখের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় আসামি দীর্ঘদিন যাবৎ ফরিদপুর জেলার ভাংগা থানা এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছে। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। তারই প্রেক্ষিতে ১০ জুন রাতে র‌্যাব জানতে পারে ওই মাদক ব্যবসায়ী ইয়াবাসহ ভাংগা থানাধীন শিমুল বাজার এলাকায় বিক্রয়ের জন্য অবস্থান করছে।

এ প্রেক্ষিতে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল অত্র ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আবদুর রহমান পিএসসি এবং স্কোয়াড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলমের নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৯৯ পিচ ইয়াবা ট্যাবলেট এবং মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ২টি সিম ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসাসির বিরুদ্ধে ভাংগা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন।