রাজবাড়ীতে ২৬৫ জন অসহায় নারী পেল সেলাই মেশিন



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
রাজবাড়ীতে ২৬৫ জন অসহায় নারী পেল সেলাই মেশিন

রাজবাড়ীতে ২৬৫ জন অসহায় নারী পেল সেলাই মেশিন

  • Font increase
  • Font Decrease

রাজবাড়ীতে গ্রামীণ অসহায় নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে রাজবাড়ী সদর উপজেলার ২৬৫ জন নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

বুধবার (১৬ জুন) বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের ২০২০-২০২১ অর্থ বছরের টিআর প্রকল্পের আওতায় রাজবাড়ী যুব উন্নয়ন অধিদপ্তরের সম্মেলন কক্ষে এই সেলাই মেশিন বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

সংরক্ষিত মহিলা আসন-৩৩৪ এর সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সেলাই মেশিন হস্তান্তর করেন।

এমপি সালমা চৌধুরী রুমা তার বক্তব্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের নিয়ে অনেক চিন্তা করেন। অনেক কাছ থেকে দেখেছি তিনি নেতাকর্মীদের কথা চিন্তা করেন। মায়ের মতো শ্রদ্ধা করে তার নির্দেশনায় কাজ করে যাচ্ছি। সেলাই মেশিন এক একটি পরিবারের জন্য অনেক সহায়ক ভূমিকা পালন করবে বলে মনে করেন তিনি।

রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমি মো. সায়েফের সভাপতিত্বে ও সদর উপজেলার আলিপুর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মো. শওকত হাসানের সঞ্চালনায় রাজবাড়ী যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক মো. আতাউর রাহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনোয়ার হোসেন বক্তব্য রাখেন।

২৫ লাখ ২ হাজার টাকার টিআর প্রকল্পের আওতায় রাজবাড়ী সদর উপজেলায় ২৬৫টি এবং গোয়ালন্দ উপজেলায় ৬৭ টি সেলাই মেশিন বিতরণ করা হচ্ছে বলে জানান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা। বৃহস্পতিবার (১৭ জুন) গোয়ালন্দে বাকী সেলাই মেশিন বিতরণ করা হবে বলেও জানান তিনি।