মিরসরাইয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চাচা-ভাতিজার মৃত্যু



উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মিরসরাই (চট্টগ্রাম)
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরের মিরসরাই ইকোনোমিক জোন এলাকায় একটি মোটরসাইকেল নিয়নন্ত্রণ হারিয়ে বিদ্যুৎ খুঁটির সাথে ধাক্কা লেগে আরোহী চাচা-ভাতিজার মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও একজন। রোববার (২০ জুন) সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার মিঠানালা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মধ্যম মিঠানালা গ্রামের মেহের আলী ভূঁইয়া বাড়ির মোহাম্মদ আলী জিনুর ছেলে জাবেদ হোসেন (২৮) ও একই বাড়ির তছলিম হোসেনের ছেলে নাজমুল হোসেন (১৫)। আহত হয়েছেন মো. দিদার হোসেন। তারা তিনজনই মোটরসাইকেলের আরোহী ছিলেন।

নিহতের স্বজন মো. আলাউদ্দিন বলেন, রোববার বিকেলে পরিবারের সবাই মিলে মিরসরাইয়ের বঙ্গবন্ধু শিল্পজোন এলাকায় ঘুরতে যান। সেখান থেকে ফেরার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুটির সাথে ধাক্কা লাগে। সেখান থেকে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে মিরসরাই পৌর সদরে অবস্থিত মাতৃকা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে সেখান থেকে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গিলে সেখানে জাবেদ হোসেন ও নাজমুল হোসেনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত মো. দিদার চমেকে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

উপজেলার মিঠানালা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মোশাররফ হোসেন দুলাল সড়ক দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।