ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকায় আংশিক লকডাউন ঘোষণা



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ,বার্তা২৪.কম, ময়মনসিংহ
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বেশ কিছু এলাকায় লকডাউন দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। শুক্রবার (২৫ জুন) সকাল ছয়টা থেকে লকডাউন কার্যকর হবে।

লকডাউনের আওতাভুক্ত এলাকা গুলো হচ্ছে মাসকান্দা (বাসস্ট্যান্ড এলাকা), চরপাড়া নয়াপাড়া এলাকা, কৃষ্টপুর, আলিয়া মাদ্রাসা এলাকা, নওমহল, আকুয়া আরকে মিশন রোড, গাঙ্গিনাপাড়, বাউন্ডারী রোড,পাটগুদাম এবং কাচিঝুঁলি এলাকা।

বৃহস্পতিবার (২৪ জুন) বেলা বারোটার সময় জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা করোনা সংক্রমণ প্রতিরোধ কমিটি সভা করে আংশিক লকডাউন দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

আংশিক লকডাউন দেয়ার বিষয়টি নিশ্চিত করে করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, ময়মনসিংহ করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় জেলা কমিটির সদস্যবৃন্দ সভা করে মহানগরীর আংশিক কিছু এলাকায় সাত দিনের জন্য লকডাউন দেয়ার সিদ্ধান্ত হয়।

তিনি আরো জানান, লকডাউন এলাকায় দোকানপাট যানবাহন ও চলাচল বন্ধ থাকবে। তবে সরকারি নির্দেশনা অনুযায়ী কাঁচাবাজার ও ওষুধের দোকান খোলা থাকবে। প্রয়োজন ছাড়া মানুষ ঘরের বাইরে বের হবে না। লকডাউন কার্যকর করার জন্য আইনশৃঙ্খলা বাহিনী সহ প্রশাসনের কর্মকর্তারা তৎপর আছেন বলেও জানান তিনি।