জামালপুরে দুই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, জামালপুর
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

জামালপুর সদরে এক এসএসসি পরীক্ষার্থীসহ দুই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সােমবার (৫ জুলাই) দুপুরে পৃথক স্থান থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

জানা যায়, সদর উপজেলার মেস্টা ইউনিয়নের চর মল্লিকপুরে মল্লিকপুর জামে মসজিদ সংলগ্ন মক্তব ঘর থেকে মুক্তি আক্তার (১৬) নামে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মুক্তি আক্তার স্থানীয় আলীম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী এবং প্রবাসী মিজানুর রহমান দুলুর মেয়ে।

মুক্তির মা পারভীন বেগম জানান, রোববার (৪ জুলাই) রাতে প্রকৃতির ডাকে সারা দিতে মুক্তি আক্তার ঘরের বাইরে বের হয়। কিন্তু বেশ কিছু সময় অতিবাহিত হওয়ায় পর সে ঘরে ফিরে না আসায় তার মা তাকে খুঁজতে থাকে এবং পাড়া প্রতিবেশীদের কাছে সাহায্য নিয়ে সারারাত খুঁজেও মুক্তির কোন সন্ধান মিলেনা।পরে সােমবার সকালে বাড়ির পাশে মক্তব ঘরে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। মুক্তির পরিবার এবং স্থানীয়দের অভিযােগ মুক্তিকে প্রথমে ধর্ষণ ও পরে হত্যা করে মক্তব ঘরে ঝুলিয়ে রাখা হয়েছে।

এদিকে, শরিফপুর ইউনিয়নের রামপুর নয়াপাড়া এলাকার মৃত আব্দুর রহিমের স্ত্রী মােমেনা বেগমের (৭০) মরদেহ বাড়ির পার্শ্বে একটি আম গাছে ঝুলন্ত অবস্থায় এলাকাবাসী দেখতে পায়। পরে পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

জামালপুর সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি) রেজাউল ইসলাম খান জানান, সদরের শরিফপুর ও মেষ্টা ইউনিয়ন থেকে দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।