ঠাকুরগাঁওয়ে পিতা-মাতাকে মারধর, মামলা তুলে নিতে হত্যার হুমকি



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঠাকুরগাঁও
আসামিদের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগীরা

আসামিদের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগীরা

  • Font increase
  • Font Decrease

ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলায় বাবা-মাকে পেটানোর ঘটনায় মামলার আসামিরা জামিনে বের হয়ে বাদীকে মামলা তুলে নেওয়ার জন্য হত্যার হুমকি দিচ্ছেন। নিজেদের জীবন বাচাঁতে এবং আসামিদের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগীরা।

শনিবার (১৭ জুলাই) ঠাকুরগাঁও রিপোর্টাস ইউনিটি কার্যালয় কলেজপাড়ায় এ সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে নির্যাতিত কুলসুম বিবি ও আজিম উদ্দিন লিখিত বক্তব্যে বলেন, জেলার পীরগঞ্জ উপজেলার দিহানগর মৌজায় ১৬৮ শতক জমি সরকার কর্তৃক একশ বছরের জন্য লিজপ্রাপ্ত হয়ে বসবাস ও চাষাবাদ করে জীবনযাপন করছি। লিজপ্রাপ্ত জমির মধ্যে ৩৮ শতক নিজেদের দখলে নিতে দীর্ঘদিন ধরে চেষ্টা চালায় বড় ছেলে কফিল উদ্দিনসহ অনেকে।

এমতাবস্থায় গত ৯ জুলাই ওই জমি দখল নিতে কুলসুম ও আজিম উদ্দিনকে বেধরক মারধর করে তাদের ছেলে ও ছেলের সহযোগীরা। বাবা-মা কে পেটানোর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। পরে এলাকাবাসি বৃদ্ধ বাবা মা কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় আত্মীয় খালেদুরের নির্দেশে ছেলে কফিল উদ্দীন, মানিক হোসেন, মুক্তার হোসেন, আবু তাহের, মালেকা বেগম, জেসমিন জড়িত থাকার অভিযোগে কুলসুম বিবি ও আজিম উদ্দিন আদালতে একটি মামলা করেন। মামলার পরের দিনেই আসামিরা জামিনে বের হয়ে মামলা তুলে নিতে কুলসুম বিবি ও আজিম উদ্দিনকে হত্যার হুমকি দিয়ে যাচ্ছে।

উপায় না পেয়ে তারা সংবাদ সম্মেলন করেন এবং এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

উল্লেখ্য, অভিযুক্ত খালেদুর একজন মাদক ব্যবসায়ী। তার নামে একাধিক মামলা রয়েছে যা আদালতে বিচারাধীন বলে জানা গেছে।