ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল যুবকের



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুড়িগ্রাম
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী যুবকের প্রাণহানি হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা আরেক যুবক আহত হয়েছেন।

রোববার (২৫ জুলাই) বিকেল ৫টার দিকে উপজেলার জয়মনিরহাট ক্লাব এলাকার লক্ষীর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মারা যাওয়া ওই যুবকের নাম জুয়েল রানা (১৭)। তিনি নাগেশ্বরী উপজেলার কচাকাটা ইউনিয়নের হাতেম আলীর পুত্র। আহত অপর যুবক এনামুল (২৩)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকেলে একটি ইট বোঝাই ট্রাক্টর ভুরুঙ্গামারী থেকে সোনাহাট অভিমুখে যাচ্ছিলো। একই সাথে একটি মোটরসাইকেলে দুজন আরোহী একই দিকে যাচ্ছিলো। রাস্তার নির্মাণ কাজ চলমান থাকায় ইটের টুকরায় স্লিপ কেটে মোটরসাইকেলটি ট্রাক্টরের ভেতরে ঢুকে যায়। এতে একজন আরোহী লাফ দিয়ে নিজেকে বাঁচিয়ে নিলেও চালক জুয়েল রানা ট্রাক্টরের পেছনের চাকার নিচে পড়ে যায়। এতে জুয়েল রানার মাথায় হেলমেট থাকার পরেও ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

ওসি আলমগীর হোসেন বলেন, এঘটনায় ট্রাক্টর আটক করা হয়েছে এবং লাশ পরিবারের কাছে স্থানান্তর করা হয়েছে। দুর্ঘটনার পর ট্রাক্টর চালক জ্ঞান হারিয়ে ফেললে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এখন পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।