লকডাউন অমান্য করায় আশুগঞ্জে ৮ জনকে জরিমানা



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

কঠোর লকডাউনের চতুর্থদিনে স্বাস্থ্যবিধি না মানা ও পরিবহন আইন অমান্য করায় ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৮টি মামলায় আটজনকে ৩ হাজার ৩’শ টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (২৬ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। আশুগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুল হক এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, করোনা নিয়ন্ত্রণে সরকার ঘোষিত কঠোর লকডাউনের চতুর্থদিনে বিভিন্ন এলাকায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত ও সেনাবাহিনীর সদস্যরা। সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর আশুগঞ্জ টোলপ্লাজা এলাকায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এসময় বিভিন্ন যানবাহনে অভিযান চালিয়ে ৮টি মামলায় আটজনকে ৩ হাজার ৩’শ টাকা জরিমানা করা হয়।

আশুগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুল হক বলেন, সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর আশুগঞ্জ টোলপ্লাজা এলাকায় অভিযান চালিয়ে সড়ক পরিবহন আইন ২০১৮ ও সংক্রামক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মূল আইন ২০১৮ ধারা মোতাবেক আটটি মামলায় আটজনকে ৩ হাজার ৩’শ টাকা জরিমানা করা হয়। জনসচেতনতা বাড়াতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।