রোগী সেজে কৃত্রিম পায়ে হেরোইন পাচারের সময় আটক



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
রোগী সেজে কৃত্রিম পায়ে হেরোইন পাচারের সময় আটক

রোগী সেজে কৃত্রিম পায়ে হেরোইন পাচারের সময় আটক

  • Font increase
  • Font Decrease

কৃত্রিম পা লাগিয়ে রোগী সেজে চলমান লকডাউনে অ্যাম্বুলেন্স যোগে হেরোইন পাচারকালে দুই জনকে আটক করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকালে র‍্যাব-১৩ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস ।

তিনি জানান, বৃহস্পতিবার ভোরে গাইবান্ধা জেলার পলাশবাড়ী বাসস্ট্যান্ড সংলগ্ন মহাসড়কে চেকপােস্ট বসিয়ে বুলবুল আহম্মেদ (৪০) ও আজিজুর রহমান (৩৫) নামের দুই জনকে আটক করা হয়। তারা উভয়ই রাজশাহীর বাসিন্দা। এসময় আনুমানিক ১০-১১ লাখ টাকা মূল্যের ৪১০ গ্রাম হেরোইন ও অ্যাম্বুলেন্স জব্দ করা হয়।

তিনি আরো জানান, রাজশাহী থেকে দুই মাদক কারবারি একটি অ্যাম্বুলেন্স যোগে রংপুর আসছেন, এমন তথ্য পেয়ে বৃহস্পতিবার ভোরে র‍্যাবের একটি অভিযানিক দল গাইবান্ধা জেলার পলাশবাড়ী বাসস্ট্যান্ড সংলগ্ন মহাসড়কে চেকপোস্ট বসায়। এসময় সন্দেহভাজন একটি অ্যাম্বুলেন্স তল্লাশি করে দুজনের মধ্যে একজন এক পা পঙ্গু এবং তার পুরো শরীরে টিউমার দেখা যায়। ওই ব্যক্তির এক পা হাঁটু থেকে বিচ্ছিন্ন এবং তাতে কৃত্রিম প্লাস্টিকের পা সংযুক্ত ছিল।

কৃত্রিম প্লাস্টিকের পায়ের ব্যাপারে সন্দেহ হলে তল্লাশি করা হয়। এসময় কৃত্রিম প্লাস্টিকের পায়ের ভেতর অভিনব কায়দায় লুকানো হেরােইন উদ্ধার করা হয়। পরে ৪১০ গ্রাম হেরােইনসহ অ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলেও জানান অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস।