কিশোরগঞ্জে কৃষক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কিশোরগঞ্জ
কিশোরগঞ্জে বৃক্ষরোপণ কর্মসূচি। বার্তা২৪.কম

কিশোরগঞ্জে বৃক্ষরোপণ কর্মসূচি। বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

কিশোরগঞ্জে জেলা পর্যায়ে জেলা কৃষক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। সকালে শহরের আজিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপণ এই কর্মসূচির উদ্বোধন করা হয়। এ সময় বিদ্যালয় প্রাঙ্গণে ১০০টি বিভিন্ন প্রজাতির ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়।

কর্মসূচিতে সভাপতিত্ব করেন জেলা কৃষকলীগের সহ-সভাপতি নেসার উদ্দিন খান। কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য ও জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চুর পরিচালনায় বৃক্ষরোপণ কর্মসূচিতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি।

এতে অন্যদের মধ্যে আজিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকাররম হোসেন শোকরানা, কিশোরগঞ্জ ফার্টিলাইজার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুল হেকিম, কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য আক্তারুজ্জামান শিপন, জেলা কৃষকলীগের যুগ্মসাধারণ সম্পাদক কামাল হোসেন চৌধুরী ও আবুল হাশেম মাস্টার, সাংগঠনিক সম্পাদক কায়সার আহমেদ লিংকন, আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক দীপক দাস, শহর কৃষকলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৫ জুন থেকে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে বৃক্ষরোপণ কর্মসূচি শুরু হয়েছে যা ১৩টি উপজেলায় অব্যাহত রয়েছে।