বরিশালে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা, নারী আটক



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল
নিহত দেলোয়ার হোসেন তালুকদার

নিহত দেলোয়ার হোসেন তালুকদার

  • Font increase
  • Font Decrease

ব‌রিশা‌লে জ‌মি সংক্রান্ত বিরোধের জের ধরে দেশিয় অস্ত্র দিয়ে কুপিয়ে দেলোয়ার হোসেন তালুকদার (৭০) নামে এক মুক্তিযোদ্ধাকে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

এ সময় হামলায় গুরুতর আহত অবস্থায় চারজনকে উদ্ধার করে শের-ই-বাংলা মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় জড়িত স্থানীয় আলী আকাব্বারের স্ত্রীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সকালে উজিরপুর উপ‌জেলার আ‌টিপাড়া গ্রামে হামলার ঘটনা ঘটলেও দুপুরে শের-ই-বাংলা মে‌ডি‌ক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দেলোয়ার হোসেন তালুকদার।

নিহ‌তের মামা‌তো ভাই শ‌ফিকুল ইসলাম ব‌লেন, ‘দীর্ঘদিন ধরে প্রতিবেশী সিপাই বং‌শের লোকজ‌নের সঙ্গে দে‌লোয়ারের জ‌মি নি‌য়ে বি‌রোধ চল‌ছি‌লো। আজ সকালে জ‌মি‌তে ধান লাগা‌নো নি‌য়ে নতুন করে দ্ব‌ন্দ্বের জেরে সিপাই বং‌শের ৮ থেকে ১০ জন দে‌লোয়ারের প‌রিবা‌রের ওপর দেশিয় অস্ত্র নি‌য়ে হামলা চালান।’

তিনি আরও জানান, ‘এ সময় দে‌লোয়ারসহ পাঁচজন‌কে এলোপাতারি কু‌পি‌য়ে জখম করেন তারা। প‌রে স্থানীয়রা তাদের উদ্ধার ক‌রে ব‌রিশাল শের-ই-বাংলা মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে ভর্তি করেন। সেখান জরুরি বিভা‌গে চি‌কিৎসাধীন অবস্থায় ১১টা ৫০ মি‌নি‌টে দে‌লোয়ার মারা যান।’

মৃত্যুর বিষয় নিশ্চিত করে উ‌জিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আলী আরশাদ জানান, এ ঘটনায় এখনও পর্যন্ত কোনো মামলা দায়ের করা না হলেও জড়িত থাকা এক নারীকে আটক করেছে পুলিশ। জড়িত থাকা বাকিদেরও দ্রুত আটক করা হবে বলেও জানান তিনি।