আশুলিয়ায় র‍্যাবের অভিযানে জুয়াড়িসহ গ্রেফতার ৮, চোলাই মদ জব্দ



উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম সাভার
ছবি: বার্তা ২৪.কম

ছবি: বার্তা ২৪.কম

  • Font increase
  • Font Decrease

সাভারের আশুলিয়ায় ৫০ লিটার চোলাই মদসহ নন্না চাকমা নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব। এছাড়া পৃথক স্থানে জুয়া খেলার অভিযোগে আরো ৭ জনকে আটক করা হয়। পরে তাদেরকে আশুলিয়া থানায় হস্তান্তর করেছে র‍্যাব-৪।

শুক্রবার (৩০ জুলাই) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-৪ এর সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার রাকিব মাহমুদ খান।

র‍্যাব জানায়, বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে আশুলিয়ার উত্তর গাজিরচট বুড়িরবাজার এলাকা থেকে নন্না চাকমা নামে এক মাদক কারবারিকে আটক করা হয়।

নন্না চাকমা রাঙ্গামাটি জেলার বরকল উপজেলার হাজাচোরা গ্রামের মৃত পূন্য কুমারের ছেলে। সে আশুলিয়ার বুড়িরবাজার এলাকায় আনোয়ার আলীর বাসায় ভাড়া থাকত।

তার কাছ থেকে ১০টি আলাদা জারকিনে ৫০ লিটার চোলাই মদ জব্দ করা হয়। র‍্যাবের জিজ্ঞাসাবাদে নন্না চাকমা জানায়, সে দীর্ঘদিন ধরে আশুলিয়ার আশপাশে চোলাই মদের ব্যবসা করে আসছিল।

barta24.com

এদিকে, পৃথক অভিযানে বুড়িরবাজার এলাকার জুয়ার আসর থেকে ৭ জনকে আটক করে র‍্যাব। তাদের কাছ থেকে নগদ নয় হাজার ৯০ টাকা, ৭টি মোবাইল এবং দুই সেট প্লেয়িং কার্ড জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে প্রকাশ্য জুয়া আইন-১৮৬৭ এর ৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতার জুয়াড়িরা হলেন- মৃত আজিম উদ্দিনের ছেলে মো. পরম আলী (৫০), মৃত দায়েম উদ্দিনের ছেলে মো. ছানোয়ার (৫০), মৃত জয়নাল আবেদীন ভুঁইয়ার ছেলে মো. আনছার আলী ভূঁইয়া (৫০), মৃত রহমত আলীর ছেলে মো. হাসান আলী (৫৭)। তারা সকলেই আশুলিয়ার গাজীরচট এলাকার বাসিন্দা।

barta24.com

গ্রেফতার অন্যরা হলেন- নেত্রকোনা জেলার আটপাড়া থানার তেলিগাতি গ্রামের মৃত জানু মিয়ার ছেলে মো. জুয়েল মিয়া (৪০), পিরোজপুর জেলার কাউখালী থানার উত্তর হোগলা গ্রামের মোবারক হোসেনের ছেলে আরজু মিয়া (৩০) এবং রাজবাড়ি জেলার পাংশা থানার বেলগাছী গ্রামের মৃত জয়েন উদ্দিন মোল্লার ছেলে ইয়াসিন মোল্লা (৫২)।

জুয়াড়ি গ্রেফতারের বিষয়ে সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বার্তা২৪.কমকে জানান, তারা দীর্ঘদিন ধরে অপকর্মের সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, ‘আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে র‍্যাব। দুপুরে তাদেরকে আদালতে হাজির করা হয়েছে।’