ন্যূনতম খরচে কক্সবাজার ঘুরে আসুন ইউএস-বাংলায়



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
ইউএস-বাংলা এয়ারলাইন্স

ইউএস-বাংলা এয়ারলাইন্স

  • Font increase
  • Font Decrease

ইউএস-বাংলা এয়ারলাইন্স, যাত্রা শুরুর পর থেকে যাত্রীদের প্রয়োজনীয়তাকে গুরুত্ব দিয়ে আন্তর্জাতিক মানের সেবা দিয়ে যাচ্ছে। ভ্রমণ পিপাসুদের ভ্রমণকে স্বাচ্ছন্দময় করে তুলতে পরিবতির্ত পরিস্থিতিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স কক্সবাজারে দিচ্ছে আকর্ষণীয় হলিডে প্যাকেজ। স্বল্প খরচে নিজের দেশের অন্যতম পরযটন গন্তব্য কক্সবাজারকে দেখার ও জানার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা।

ইউএস-বাংলা দেশীয় পর্যটকদের ভ্রমণকে উৎসাহিত করার জন্য কক্সবাজারে ঘোষণা করেছে আকর্ষণীয় হলিডে প্যাকেজ। পাহাড় আর সমুদ্রের অপূর্ব সৌন্দর্য্য একসাথে উপভোগ করার জন্য ন্যূনতম ১১,২৯০ টাকায় কক্সবাজারে আন্তর্জাতিক মানের হোটেলে দুই রাত তিন দিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা সকল প্রকার ট্যাক্সসহ এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তাসহ আরো নানাবিধ সুযোগ সুবিধা রয়েছে ট্যূর প্যাকেজে। আপনার পছন্দ অনুযায়ী কক্সবাজারে আন্তর্জাতিক মানের বিভিন্ন পাঁচ তারকা মানের হোটেলে প্যাকেজ সুবিধা রয়েছে ইউএস-বাংলা’র হলিডে প্যাকেজে।

সকল ধরনের স্বাস্থবিধির নির্দেশনা পালন করে ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজারে পাঁচটি ফ্লাইট পরিচালনা করছে। প্রতিদিন সকাল ৭টা ১০ মিনিট, ৯টা ৩০ মিনিট, ১১টা ৩০ মিনিট, দুপুর ১টা ও বিকাল ৩টা ৩০মিনিটে ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে। এছাড়া প্রতিদিন কক্সবাজার থেকে সকাল ৮টা ৪৫মিনিট, ১১টা ০৫ মিনিট, দুপুর ১টা ৫মিনিট, ২টা ৩৫ মিনিট ও বিকাল ৫টা ০৫ মিনিটে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসছে।

বর্তমানে ঢাকা থেকে কক্সবাজার ছাড়াও চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। কোভিড-১৯ কালীন সময়ের কথা বিবেচনা করে যে কোনো পরিবহনের তুলনায় এয়ারলাইন্স সেক্টরে বিশেষ করে ইউএস-বাংলায় অভ্যন্তরীণ রুটে সকল ধরনের স্বাস্থ্যবিধি পালন করে যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছে।

ইউএস-বাংলা ঢাকা-কক্সবাজর- ঢাকা রুটে বোয়িং ৭৩৭-৮০০ ও ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ দিয়ে ফ্লাইট পরিচালনা করছে। ইউএস-বাংলায় ৭টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০, ৩টি ড্যাশ ৮-কিউ৪০০ ও ৪টি বোয়িং ৭৩৭-৮০০ সহ মোট ১৪টি এয়ারক্রাফট রয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স পরযটকদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিট কার্ডে বিনা সুদে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে। 

ইউএস-বাংলার হলিডে প্যাকেজ সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করুন ০১৭৭৭৭৭৭৮৮১-৩ অথবা ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫।