তিন ধাপে হবে ইউপি নির্বাচন: কবিতা খানম



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা
ইসি বেগম কবিতা খানম

ইসি বেগম কবিতা খানম

  • Font increase
  • Font Decrease

নির্বাচন কমিশনার (ইসি) বেগম কবিতা খানম বলেছেন, আগামী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন সারাদেশে তিনটি ধাপে অনুষ্ঠিত হবে। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। এ জন্য আইন-শৃঙ্খলাবাহিনীসহ আমরা সবাই সতর্ক অবস্থানে থেকে কাজ করবো।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ উপলক্ষে গাইবান্ধা জেলা নির্বাচন কর্মকর্তাগণের সঙ্গে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) গাইবান্ধা সার্কিট হাউস সম্মেলন কক্ষে এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কবিতা খানম আরও বলেন, ২০০৭ সাল থেকে স্মার্টকার্ডের যাত্রা শুরু হয়েছে। এই যাত্রার পর থেকেই ক্রমান্বয়ে স্মার্টকার্ড জাতীয় পরিচয় পত্রে রূপান্তরিত হয়েছে। আর আমরা যে ধরনের স্মার্টকার্ড বাংলাদেশের নাগরিকদের মাঝে বিতরণ করছি সেই মান বজায় রেখে পৃথিবীর অনেক উন্নত দেশও স্মার্টকার্ড তৈরি করতে পারেনি। এ জন্য বিশ্বের অনেক দেশের কাছেই বাংলাদেশের স্মার্টকার্ড এখন অনন্য নজির।

গাইবান্ধা জেলা নির্বাচন অফিসের আয়োজনে এ সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা (রংপুর অঞ্চল) জিএম সাহাতাব উদ্দিন প্রমুখ।