‘উন্নত জীবন নিশ্চিতের লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে’



সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

  • Font increase
  • Font Decrease

জনগণের উন্নত জীবন-যাপন নিশ্চিত করাই বর্তমান সরকারের লক্ষ্য। এ লক্ষ্যকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

রোববার (১৯ সেপ্টেম্বর) মেহেরপুর জেলা প্রশাসন আয়োজিত জেলা উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে তিনি একথা বলেন।

তিনি বলেন, আমরা চাই এদেশের জনগণকে উন্নত-সমৃদ্ধ দেশের নাগরিক হিসেবে দেখতে। সেজন্যই বর্তমান সরকার মুক্তিযুদ্ধের চেতনাকে সামনে রেখে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, আমরা মেহেরপুরকে ভালো কাজের দৃষ্টান্ত হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমরা চাই প্রতিটি উন্নয়নের ক্ষেত্রে মেহেরপুরকে মডেল হিসেবে প্রতিষ্ঠিত করতে। এজন্য সকলের মাঝে সমন্বয়ের বিকল্প নেই। প্রতিমন্ত্রী এসময় মেহেরপুরকে উন্নত জনপদ হিসেবে গড়ে তুলতে সকলকে আন্তরিকভাবে কাজ করার আহ্বান জানান।

মেহেরপুরের জেলা প্রশাসক ড. মো. মুনসুর আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ সুপার মো. রাফিউল আলম, কেন্দ্রীয় যুব মহিলা লীগের কার্যনির্বাহী সদস্য সৈয়দা মোনালিসা ইসলাম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এরপর মেহেরপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় স্থাপনের জন্য অকৃষি খাসজমির বরাদ্দপত্র প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা কমিটির সভাপতি সৈয়দা মোনালিসা ইসলামের হাতে তুলে দেওয়া হয়। এছাড়াও প্রতিমন্ত্রী কৃষকদের মাঝে প্রণোদনা স্বরূপ কৃষি বীজ ও উপকরণ বিতরণ করেন।