আশুলিয়ায় বিপুল পরিমাণ বিয়ার ও বিদেশি মদসহ গ্রেফতার ২



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা)
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সাভারের আশুলিয়ায় বিপুল পরিমাণ বিয়ার ও বিদেশি মদসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৪)। এ সময় তাদের কাছ থেকে ৬০৯ ক্যান বিয়ার, ৩ বোতল বিদেশি মদ, ১টি মোটরসাইকেল ও ৪টি মোবাইল জব্দ করা হয়।

রোববার (১০ অক্টোবর) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-৪ এর অপারেশন অফিসার এএসপি মো. জিয়াউর রহমান চৌধুরী।

এর আগে শনিবার (০৯ অক্টোবর) রাতে আশুলিয়ার খেজুরটেক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- ঢাকার ধামরাই উপজেলার তাপস পাল (৩০)। তিনি আশুলিয়ায় অবস্থিত গণবিশ্ববিদ্যালয়ের সামনে স্টেশনারি দোকানে ব্যবসা করতেন এবং অপরজন ঢাকা জেলার মো. মাহবুবুল আলম (২৪)। মাহবুবুল আলমের বিরুদ্ধেও গণবিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকায় মাদক বিক্রির অভিযোগ রয়েছে।

র‍্যাব-৪ এর এএসপি মো. জিয়াউর রহমান চৌধুরী বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামিরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা নবীনগর এলাকার আশেপাশে অবৈধ মাদকদ্রব্য বিক্রি করে বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের নেশায় আসক্ত করত। তারা দীর্ঘদিন যাবৎ কৌশলে ঢাকা শহরের বিভিন্ন স্থান থেকে বিয়ার ও বিদেশি মদ পাইকারি দরে কিনে নবীনগরসহ বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলো। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।