মানিকগঞ্জে ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ
মানিকগঞ্জে ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

মানিকগঞ্জে ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

  • Font increase
  • Font Decrease

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিঠুকে (৫০) ধর্ষণ মামলায় গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সকালে গ্রেফতার হওয়া চেয়ারম্যানকে মানিকগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে পাঠায় পুলিশ। এর আগে সোমবার রাতে সিংগাইর থানা পুলিশ তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। মিঠু জামশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং বর্তমান চেয়ারম্যান।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম বলেন, গত ৫ সেপ্টেম্বর দক্ষিণ জামশা গ্রামের কোহিনুর ইসলামের মেয়ে বৃষ্টি আক্তার ওরফে রূপালী আক্তার (২১) মানিকগঞ্জ আদালতের শিশু ও নারী নির্যাতন দমন অপরাধ ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। ওই মামলার গ্রেফতারি পরোয়ানা অনুযায়ী গ্রেফতার হয় ইউপি চেয়ারম্যান।

সংশ্লিষ্ট সূত্র ও মামলার বিবরণে জানা গেছে, চেয়ারম্যান মিঠু মিথ্যা প্রলোভনে প্রেমের ফাঁদে ফেলে ১০০ টাকার জুডিসিয়াল স্ট্যাম্পের মাধ্যমে কথিত বিয়ের ঘোষণা দিয়ে স্বামী-স্ত্রী হিসেবে অন্যত্র বাসা নিয়ে বসবাস করেন। এক পযার্য়ে অন্তঃসত্ত্বা হয়ে যায় ওই নারী। চেয়ারম্যান কৌশলে ওই বাচ্চা নষ্ট করে।

এই ঘটনার পর চেয়ারম্যানের নিকট বিয়ের কাবিননামা দেখতে চায় ওই নারী। এই বিষয়টি নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয় এবং ওই নারীকে মারধর করে চেয়ারম্যান। এরপর ওই নারী ন্যায় বিচারের প্রত্যাশায় আদালতে মামলা দায়ের করেন।