রওশন এরশাদের অবস্থা উন্নতির দিকে



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
ফাইল ছবি

ফাইল ছবি

  • Font increase
  • Font Decrease

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা এবং জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদকে দ্বিতীয় দফায় আইসিইউতে নেওয়া হয়েছে। সেখানে তাঁর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

বিরোধী দলীয় নেতার একান্ত সচিব আব্দুর রহিম ভূইয়া গণমাধ্যমকে বলেন, আমরা যতটুকু জানতে পেরেছি, ম্যাডামের শারীরিক অবস্থা উন্নতির দিকে। শিগগিরেই তাকে আবার কেবিনে দেওয়া হবে।

ফুসফুসে অস্বাভাবিক মাত্রায় কার্বন ডাই অক্সাইড পাওয়ায় গত ১৪ আগস্ট রওশনকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। এরপর থেকে টানা ৭০ দিন ধরে তিনি হাসপাতালে রয়েছেন। গত ২৫ অগাস্ট তাকে আইসিইউ থেকে সিএমএইচের অফিসার্স ফ্যামিলি ওয়ার্ডের ভিভিআইপি কেবিনে স্থানান্তর করা হয়েছিল। পরে আবার আইসিইউওতে ফেরত নেওয়া হয়।

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু গণমাধ্যমকে বলেন, কয়েকদিন আগে আবারও রওশন এরশাদের শারীরিক অবস্থার অবনতি ঘটে। এ কারণে তাঁকে দ্বিতীয় দফায় আইসিইউতে নেওয়া হয়। বর্তমানে তাঁর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তিনি বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন। তাছাড়া দীর্ঘদিন হাসপাতালে থাকায় তাঁর পরিচর্যা ঠিকমতো হয়নি। তাই আবার অসুস্থ হয়ে পড়েন।