তাড়াশ মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি ও সম্পাদককে বহিষ্কার



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সিরাজগঞ্জে তাড়াশ মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি এম এ মাজিদ ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানকে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) দুপুরে এতথ্য নিশ্চিত করেছেন তাড়াশ মডেল প্রেসক্লাবের সভাপতি মো. গোলাম মোস্তফা। এর আগে রোববার বিকালে কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়।

জানা যায়, তাড়াশ মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি এম এ মাজিদ পরিকল্পিতভাবে প্রেসক্লাবের সদস্যদের ভেতরে অন্তকলহ ও সাংগঠনিক পরিপন্থী কার্যকলাপে লিপ্ত। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান বিস্ফোরক ও দণ্ডবিধির ২টি মামলার আসামি ও নারী কেলেঙ্কারিতে জড়িত। যা সংগঠনের সংবিধান পরিপন্থী। দেশ বিরোধী সংগঠন ছাত্রশিবিরের নেতৃত্ব দেওয়ার অপরাধে ও সাংগঠনিক পরিপন্থী কার্যকলাপের দায়ে তাড়াশ মডেল প্রেসক্লাবের সংবিধান মোতাবেক তাদের দুজনকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়।

তাড়াশ মডেল প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা বলেন, তাড়াশ মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি এম এ মাজিদ ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান এখনও দেশ বিরোধী সংগঠন ছাত্রশিবিরের নেতৃত্ব দিয়ে আসছেন। এছাড়াও তারা সাংগঠনিক পরিপন্থী বিভিন্ন অপকর্মে জড়িত থাকার দায়ে অত্র সংগঠনের সংবিধানের ২নং অনুচ্ছেদের ৪ নং ধারার (ঙ) (চ) ও (ছ) নং উপধারা মোতাবেক তাদের দুজনকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

তিনি আরও বলেন, বহিষ্কারের পর থেকে তাদের যে কোন ধরনের অপকর্মের জন্য তাড়াশ মডেল প্রেসক্লাব দায়ী নয়। এছাড়া তাদের সাথে যে কোনো ধরনের সাংগঠনিক বিষয়াদি নিয়ে যোগাযোগ না করার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।