খালেদা জিয়াকে নিয়ে নোংরা রাজনীতি করছে সরকার: ইরান



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেন, “বেগম খালেদা জিয়া দেশ, জনগণ ও গণতন্ত্রের আপোসহীন ও জনপ্রিয় নেত্রী। এই জনপ্রিয় নেত্রীকে নিয়ে আওয়ামী লীগ নোংরা রাজনীতি করছে।”

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেলে দলীয় কার্যালয়ে ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনায় লেবার পার্টি ঢাকা মহানগর শাখার উদ্যোগে দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

ইরান বলেন, “বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার অনুমতি প্রশ্নে কৌশল করছে সরকার। সরকার আইনের দোহায় দিয়ে দেশনেত্রীকে বিদেশে যেতে দিচ্ছে না। আজকে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসা না দিয়ে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে। যদি কোন অঘটন ঘটে তাহলে এই সরকারকে সম্পূর্ণ দায়ভার নিতে হবে।”

মহানগর উত্তর লেবার পার্টির সভাপতি এস এম ইউসুফ আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ লেবার পার্টির সভাপতি মাওলানা আনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা দলের যুগ্ম-সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, লেবার পার্টির দফতর সম্পাদক আমানুল্লাহ মহব্বত, শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, যুবনেতা ইমরুল কায়েস, ছাত্রমিশন সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ।

সভা শেষে খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করেন লেবার পার্টির ধর্ম বিষয়ক সম্পাদক মুফতি তরিকুল ইসলাম সাদী।