দোয়া চেয়েছেন খালেদা জিয়া



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
বেগম খালেদা জিয়া

বেগম খালেদা জিয়া

  • Font increase
  • Font Decrease

চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সবার কাছে দোয়া চেয়েছেন বলে জানিয়েছেন মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর মেয়ে মাহমুদা খানম ভাসানী। হাসপাতালে খালেদা জিয়ার সঙ্গে দেখে করে তিনি এ কথা জানান।

শুক্রবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় ভাসানীর পরিবারের ৫ সদস্যের একটি দল বেগম জিয়ার সাথে সাক্ষাৎ করতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে আসেন। সেখানে ৩০ মিনিটের মত অবস্থান করেন তারা।

সাক্ষাৎ শেষে বেড়িয়ে যাওয়ার সময় গণমাধ্যমের সঙ্গে কথা বলেন ভাসানীর পরিবারের পক্ষ থেকে তার ছোট মেয়ে মাহমুদা খানম ভাসানী। তিনি বলেন, বেগম জিয়া কথা বলতে পারছেন, তবে খুব ধীরে ধীরে। তিনি খুবই দুর্বল। তার সাথে কথা হলে তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। তার শারীরিক অবস্থা বিবেচনা করে আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তাকে বিদেশে পাঠিয়ে সুচিকিৎসার সুযোগ দেওয়ার দাবি জানাই।

ভাসানীর নাতি হাবিব হাসান মনার বলেন, আমরা বেগম জিয়াকে দেখতে গিয়েছিলাম। তার ডাক্তাররা বলছেন, বেগম জিয়ার অবস্থা খারাপ। তাকে বিদেশে নিয়ে চিকিৎসা দেওয়ার দাবি জানাই ভাসানীর পরিবারের পক্ষ থেকে।

গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলছে ভাসানীর পরিবারের সদস্যরা

ভাসানীর পরিবারের অন্য সদসরা হলেন- ভাসানীর বড় মেয়ে রিজিয়া ভাসানী, নাতি মাহমুদুল হক শানু, নাতনি সুরাইয়া সুলতানা।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- চেয়ারপারসনের ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান, বিশেষ সহকারী এড. শামসুর রহমান শিমুল বিশ্বাস, ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু, চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।