সেপটিক ট্যাংক থেকে ২ কোটি টাকার বিদেশি মদ জব্দ

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সেপটিক ট্যাংক থেকে ২ কোটি টাকার বিদেশি মদ জব্দ। । ছবি: বার্তা২৪.কম কোলাজ

সেপটিক ট্যাংক থেকে ২ কোটি টাকার বিদেশি মদ জব্দ। । ছবি: বার্তা২৪.কম কোলাজ

রাজধানীর উত্তরার জমজম টাওয়ার-সংলগ্ন ১৩ নম্বর সেক্টরের কিংফিশার বারে অভিযান চালিয়ে ভবনের নিচতলার একটি সেপটিক ট্যাংক থেকে প্রায় দুই কোটি টাকার বিপুল পরিমাণ বিয়ার ও বিদেশি মদ জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। এ সময় দুজন মাদক কারবারিকে আটক করা হয়েছে বলে জানানো হয়।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে ডিএনসির ঢাকা মেট্রো কার্যালয়ের (উত্তর) উপপরিচালক শামীম আহম্মেদ এ তথ্য জানান।

বিজ্ঞাপন

আটকরা হলেন, মো. এমরান হোসেন ওরফে বাবু (৪১) ও মো. আলমগীর কবির (৪০)।

শামীম আহম্মেদ বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মাধ্যমে অর্জিত নতুন বাংলাদেশকে মাদকমুক্ত করার লক্ষ্যে দেশব্যাপী মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার ঢাকা মেট্রো কার্যালয়ের (উত্তর) ২৬ সদস্যের একটি দল কিংফিশার বারে অভিযান চালায়। রাত ৮টা থেকে ১১টা পর্যন্ত চলা অভিযানে কিংফিশারের ভবনের নিচতলার বিদ্যুৎ সাবস্টেশন সংলগ্ন একটি বৃহৎ আকার সেপটিক ট্যাংক থেকে বিপুল পরিমাণ বিয়ার ও বিদেশি মদ জব্দ করা হয়। এগুলোর মূল্য প্রায় দুই কোটি টাকা।

এ অপরাধী চক্রটি দীর্ঘদিন ধরে বিভিন্ন প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তির ছত্রছায়ায় বেপরোয়াভাবে মাদক ব্যবসা করে উত্তরা এলাকায় সামাজিক পরিবেশ বিষিয়ে তুলেছে বলে অভিযোগ রয়েছে। বৃহস্পতিবার ডিএনসির অভিযানের বিপুল পরিমাণ মাদকসহ অপরাধ চক্রটিকে আটক করায় স্থানীয লোকজন আনন্দ উল্লাস করে।

গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে বলে জানান ওই কর্মকর্তা।