বরগুনার ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরগুনা
  • |
  • Font increase
  • Font Decrease

বরগুনার ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বরগুনার ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বরগুনার আমতলীতে আবুল কাসেম মোল্লা (২৩) নামের এক বিকাশ ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার সাথে থাকা ৬ লক্ষ টাকা নিয়ে গেছে তারা।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দিবাগত রাত ১০ টার দিকে আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের কলাগাছিয়া গ্রামে নিহতের বাড়ির যাওয়ার রাস্তার পাশে ধান ক্ষেতে। নিহত আবুল কাসেম মোল্লা একই গ্রামের নুর উদ্দিন মোল্লার ছেলে।

বিজ্ঞাপন

জানা যায়, স্থানীয়রা ছুটে এসে দ্রুত তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ও স্বজন সূত্রে জানা গেছে, আবুল কাশেম বাড়ির পাশে কলাগাছিয়া বাজারে ইলেকট্রনিক্স মালামাল বিক্রির পাশাপাশি বিকাশ, ফ্লেক্সিলোডের ব্যবসা করতেন। প্রতিদিনের ন্যায় রাত ১০টার দিকে দোকানঘর বন্ধ করে একটি ব্যাগের মধ্যে ব্যবসার টাকা নিয়ে বাড়িতে যাচ্ছিল। বাড়ির কাছাকাছি পৌঁছলে সেখানে পূর্বে থেকেই অবস্থান নেওয়া দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে তার সঙ্গে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

নিহতের মামাতো ভাই সাইদুল বলেন, ঘটনা দিন রাতে আমার ভাই পটুয়াখালী ব্যাংক থেকে টাকা তুলেছিলেন। সব মিলিয়ে প্রায় ৬ লক্ষ মত টাকা ছিল। যারা ওই ঘটনা ঘটিয়েছে তাদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি জানাই।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বার্তা২৪.কমকে বলেন, ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। অভিযোগ পেলে দ্রুত তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে