ডুসাবের সভাপতি হাবীব, সম্পাদক আজিজুল

  • স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম ব্যুরো
  • |
  • Font increase
  • Font Decrease

ডুসাবের সভাপতি হাবীব, সম্পাদক আজিজুল

ডুসাবের সভাপতি হাবীব, সম্পাদক আজিজুল

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার শিক্ষার্থীদের সংগঠন 'ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস' অ্যাসোসিয়েশন অব বাঁশখালীর (ডুসাব)' নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে মো. হাবীব উল্লাহ এবং আজিজুল হক।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে ঢাবির বিজনেস ফ্যাকাল্টির এমবিএ ভবনে অনুষ্ঠিত এই নির্বাচনে ১১টি পদে ২২ জনকে সরাসরি ভোটের মাধ্যমে নির্বাচিত করেন ডুসাবের সদস্যরা।

বিজ্ঞাপন

নির্বাচনে সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন আরকানুল ইসলাম রুপক, কাইছার উদ্দীন, দিলুয়ারা আক্তার ভাবনা। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে মিরাজ উদ্দীন সিফাত, মোহাম্মদ আমিরুল ইসলাম, সাজ্জাদুল ইসলাম নির্বাচিত হয়েছেন। 

নির্বাচনে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মাসুম আব্দুল্লাহ, মোহাম্মদ আবুল মুফতুহাত ও আবু তৈয়ব।

এছাড়া অর্থ সম্পাদক হিসেবে মোহাম্মদ মিনহাজ, দপ্তর সম্পাদক হিসেবে মনির উদ্দীন, প্রচার সম্পাদক হিসেবে আসিফুল ইসলাম, প্রকাশনা সম্পাদক হিসেবে আবু ইউসুফ, ক্রীড়া সম্পাদক হিসেবে আজিজুর রহমান মানিক, ছাত্রকল্যাণ সম্পাদক হিসেবে মিনহাজুল ইসলাম ও উম্মে সাদিয়া মারগুবা, কার্যকরী সদস্য হিসেবে মো: ইমরুল ফয়েজ রাফসান, মুহাম্মদ জুনাইদ, ইমজিয়াজ মো: ইরফান ও মো: খলিল উল্লাহ ফারহান নির্বাচিত হয়েছেন।

ডুসাবকে একটি গণতান্ত্রিক, অরাজনৈতিক, গতিশীল, স্বচ্ছ এবং জবাবদিহিতামূলক মডেল সংগঠনে দাঁড় করানোয় নবনির্বাচিত কমিটির অন্যতম এজেন্ডা বলে মন্তব্য করেছেন সদ্য নির্বাচিত সভাপতি মো. হাবীব উল্লাহ। তিনি বলেন, আমরা ঢাবিতে অধ্যয়নরত বাঁশখালীর শিক্ষার্থীদের কল্যাণে কাজ করতে বদ্ধ পরিকর।

ডুসাবের সদস্যদের উদ্দেশ করে সাধারণ সম্পাদক আজিজুল হক বলেন, 'আমি যতক্ষণ পর্যন্ত আপনাদের যৌক্তিক অধিকারের পক্ষে ও ন্যায়ের পথে থাকবো ততক্ষণ আমি আপনাদের জিএস।

আর যদি আমার মধ্যে আর্থিক অস্বচ্ছতা ও কর্তৃত্ব পরায়ণ 

মনোভাব চলে আসে আমাকে ভুল ধরিয়ে দেবেন এবং আমি স্বেচ্ছায় দায়িত্ব ছেড়ে দেব।'