মুরগির খামারে ছুরি হাতে পড়ে থাকা যুবকের মরদেহ উদ্ধার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম
  • |
  • Font increase
  • Font Decrease

মুরগির খামারে ছুরি হাতে পড়ে থাকা যুবকের মরদেহ উদ্ধার

মুরগির খামারে ছুরি হাতে পড়ে থাকা যুবকের মরদেহ উদ্ধার

চট্টগ্রামের রাঙ্গুনিয়ার একটি মুরগির খামার থেকে মো. দেলোয়ার হোসেন (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় তার হাতে একটা রক্তমাখা ছুরিও ছিলো।

রোববার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে একই এলাকার স্থানীয় মো. আজিম নামের এক ব্যক্তির মুরগির ফার্ম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নিহত দেলোয়ার হোসেন উপজেলার চন্দ্রঘোনা-কদমতলি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের খণ্ডলিয়াপাড়া গ্রামে নিহত দেলোয়ারের বাড়ির ছেলে।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, রোববার ভোরে স্থানীয় লোকজন দেখতে পান, মুরগির খামারের চারপাশে দেওয়া তারের কাছে এক যুবকের মরদেহ পড়ে আছে। পরে তারা পুলিশকে খবর দিলে তারা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পুলিশ ও স্থানীয়দের ধারণা, চুরি ঠেকাতে মুরগির ফার্মের চারপাশে বিদ্যুৎ সঞ্চালন লাইনের তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে। নিহত দেলোয়ার কী কারণে ওই খামারে ঢুকেছিলেন, তা জানা যায়নি।

রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমার বলেন, ধারণা করা হচ্ছে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওই ব্যক্তি মারা গেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।