সাড়ে ৪ ঘণ্টা পর ঢাকা-ময়মনসিংহ ট্রেন যোগযোগ স্বাভাবিক

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
  • |
  • Font increase
  • Font Decrease

সাড়ে ৪ ঘণ্টা পর ঢাকা-ময়মনসিংহ ট্রেন যোগযোগ স্বাভাবিক

সাড়ে ৪ ঘণ্টা পর ঢাকা-ময়মনসিংহ ট্রেন যোগযোগ স্বাভাবিক

ময়মনসিংহের ত্রিশালের আউলিয়া নগর স্টেশনে দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেন দাঁড়াবে এমন ম্যাসেজের সাড়ে ৪ ঘণ্টা পর ঢাকা-ময়মনসিংহ ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় ঢাকা খেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেন ত্রিশালের বালিপাড়া ইউনিয়নের আউলিয়া নগর স্টেশনে আটকে বিক্ষোভ করা হচ্ছে। পরে স্টেশনে ট্রেন দাঁড়ানোর আশ্বাসে আড়াইটার দিকে বিক্ষোভকারীরা রেললাইন থেকে সরে আসেন।

বিজ্ঞাপন

গফরগাঁও রেলওয়ে ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জাহাঙ্গীর আলম বলেন, স্টপেজের দাবিতে দেওয়ানগঞ্জ কমিউটার লোকাল ট্রেন অবরোধ করেছে শিক্ষার্থী ও এলাকাবাসী। এতে ঢাকা-ময়মনসিংহ ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। এ ঘটনায় গফরগাঁও স্টেশনে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস, আউলিয়ানগর স্টেশনে ব্রহ্মপুত্র এক্সপ্রেস, মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা হাওর এক্সপ্রেস ফাতেমা নগর এবং ঢাকা থেকে ছেড়ে আসা অগ্নিবীনা এক্সপ্রেস কাওরাইদ স্টেশনে আটকে থাকে।

তিনি আরও বলেন, স্থানীয়দের দাবির প্রেক্ষিতে রেলওয়ে ঊর্ধ্বতন কর্মকর্তারা আউলিয়া নগর স্টেশনে দেওয়ানগঞ্জ কমিউটার লোকাল ট্রেন দাঁড়াবে এমন ম্যাসেজ দিলে আন্দোলনকারীরা রেললাইন থেকে সরে আসেন। বর্তমানে ঢাকা-ময়মনসিংহ ট্রেন চলাচল স্বাভাবিক আছে।

এর আগে গত ৫ সেপ্টেম্বর ও ১৫ সেপ্টেম্বর আউলিয়ার নগর রেলস্টেশনে দেওয়ানগঞ্জ কমিউটার লোকাল ট্রেন স্টপেজের দাবীতে রেলপথ অবরোধ করে রাখে শিক্ষার্থী ও স্থানীয়রা।