রাজনীতিতে টিকে থাকতে সরকারের সমালোচনা করছে বিএনপি

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

বক্তব্য রাখছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ছবি: বার্তা২৪.কম

বক্তব্য রাখছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ছবি: বার্তা২৪.কম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন ও আন্দোলনে ব্যর্থতার পর রাজনীতিতে টিকে থাকতে হবে। আর রাজনীতিতে টিকে থাকতে সরকারের সমালোচনা করছে বিএনপি।

রোববার (২৬ মে) রাজধানী মতিঝিলে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি) ভবনে বিআরটিসি ঈদ স্পেশাল সার্ভিস সম্পর্কে পর্যালোচনা, মত বিনিময় সভা এবং অবসরপ্রাপ্ত কর্মকর্তা, কর্মচারী ও শ্রমিকদের মধ্যে গ্র্যাচুইটির চেক বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপির সমালোচনা আমরা নেতিবাচকভাবে নিচ্ছি না। তাদের সমালোচনায় সত্যতা থাকলে আমার সংশোধন হব। ঈদের পর বিএনপি রাজনৈতিক আন্দোলন করলে স্বাগত জানাই। আমরা রাজনৈতিক দল, রাজনৈতিকভাবে তাদের মোকাবিলা করব। তাদের আন্দোলন অরাজনৈতিক হলে প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের মত করে ব্যবস্থা নেবে।

Seminer

কৃষকদের ধান প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ধানের ব্যাপারে যথাযথ ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন। যেখানে যেখানে সমস্যা আছে, খতিয়ে দেখতে বলেছেন। শেখ হাসিনার সরকার কৃষকবান্ধব সরকার৷ বাংলাদেশ কৃষি ক্ষতিগ্রস্ত হবে-এমন কাজ এ সরকার কোনো দিন করবে না। যে সমস্যাগুলো আছে, সেগুলো প্রতিকার করার উদ্যোগ নেওয়া হয়েছে, কৃষকরা যাতে ধান উৎপাদনে নিরুৎসাহিত না হন। কৃষকদের কল্যাণে যা যা দরকার শেখ হাসিনার সরকার তা করবে।

এ সভায় বিআরটিসি চেয়ারম্যান ফরিদ আহমেদ ভূঁইয়া উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন