নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের চূড়ান্ত সিদ্ধান্ত জুনের মধ্যে

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ছবি: সংগৃহীত

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ছবি: সংগৃহীত

আগামী জুনের মধ্যে নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (৩০ মে) সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে ওবায়দুল কাদেরের সভাপতিত্বে নবম সংবাদপত্র মজুরি বোর্ড রোয়েদাদ-২০১৮ পরীক্ষার জন্য অনুষ্ঠিত বৈঠক শেষে তিনি এ কথা জানান।

তিনি বলেন, আমরা নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের বিষয়ে আলোচনা করেছি। আসলে বিষয়টি আমরা অনেক আগেই সমাধান করতে পারতাম। আরও আগে ঘোষণা করতে পারতাম। আমাকে সভাপতি করার পর আমি একটি মিটিং করার সুযোগ পেয়েছিলাম। এরপর আমি অসুস্থ হয়ে পড়ি।

মন্ত্রী বলেন, আমরা একটি একমত হয়েছি যে এ বিষয়টি আর ঝুলিয়ে রাখা ঠিক হবে না। যত দ্রুত সম্ভব সমাধান করে সবার কাছে গ্রহণযোগ্য একটি ঘোষণা আমরা দেব। নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের বিষয়ে আমাদের চূড়ান্ত সিদ্ধান্ত জানাব। ঘোষণার আগে সব অংশীজনের সঙ্গে আমরা যৌথ সভা করব। আগামী ১২ জুন সকাল ১১টায় তথ্য মন্ত্রণলায়ের সম্মেলন কক্ষে যৌথ সভাটি করব। সব পক্ষের সঙ্গে আলোচনা করে আমরা একটি সমাধানে পৌঁছাব। আগামী জুনে অর্থ বছরের মধ্যে রোয়েদাদ বাস্তবয়ান সম্পর্কিত আমাদের ঘোষণা পেশ করব।

এসময় আরও উপস্থিত ছিলেন-স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, শিল্পমন্ত্রী নূরুল মজিদ হুমায়ুন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান, সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এবং তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান।