ময়মনসিংহে ছাত্রলীগ নেতা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ময়মনসিংহ
মাসুদ রানা বিজয়। ছবি: সংগৃহীত

মাসুদ রানা বিজয়। ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ময়মনসিংহে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় মাসুদ রানা বিজয় (২৫) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি ময়মনসিংহ সদর উপজেলার সিরতা ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে বার্তাটোয়েন্টিফোর.কমকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম। সোমবার ভোরে তাকে গ্রেফতার করা হয়।

মাসুদ রানা বিজয় সাবেক ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত গ্রুপের সমর্থক বলে জানা গেছে।

মামলা সূত্রে জানা যায়, 'সম্পাদক ডটকম' নামে একটি অনলাইন নিউজ পোর্টালে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল হক শামীম, সাধারণ সম্পাদক অ্যাড. মোয়াজ্জেম হোসেন বাবুল এবং মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর বিরুদ্ধে ওই প্রতিবেদন প্রকাশিত হয়। গত ২৮ সেপ্টেম্বর ‘দুর্বৃত্তদের আশ্রয় দিয়ে কোটি টাকার মালিক ময়মনসিংহ আ.লীগ নেতারা, ক্ষমতার পালাবদলে হঠাৎ সম্পদশালী শামীম, টিটু, মোয়াজ্জেম' শিরোনামে ওই সংবাদ প্রকাশিত হয়। ফেসবুকে ওই নিউজটি শেয়ার দিয়েছেন মাসুদ রানা বিজয়।

এতে ক্ষুব্ধ হয়ে সংবাদটিকে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্যমূলক ও মানহানিকর আখ্যা দিয়ে রোববার (২৯ সেপ্টেম্বর) রাতে কোতোয়ালি মডেল থানায় ওই তিনজন বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে পৃথক তিনটি মামলা দায়ের করেন। মামলাটিতে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জসীম উদ্দিন, ছাত্রলীগ নেতা মাসুদ রানা বিজয়সহ বেশ কয়েকজনকে আসামি করা হয়। মামলার পরিপ্রেক্ষিতে সোমবার ভোরে সদর উপজেলার সিরতা ইউনিয়নের চর সিরতা এলাকার নিজ বাড়িতে অভিযান চালিয়ে মাসুদ রানাকে গ্রেফতার করে পুলিশ।

আপনার মতামত লিখুন :