আবরার হত্যাকাণ্ড: আসামি জেমির বাবা-মা কারও সঙ্গে কথা বলছেন না

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ময়মনসিংহ
আসামি জেমি, ছবি: সংগৃহীত

আসামি জেমি, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

নিকটাত্মীয় ছাড়া আর কারও সাথেই দেখা-সাক্ষাৎ কিংবা কথা বলছেন না বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার ঘটনায় গ্রেফতার হওয়া মুনতাসির আল জেমি’র বাবা-মা। এড়িয়ে চলছেন সাংবাদিকদেরও।

এমন ঘটনায় ছেলে গ্রেফতারে নির্বাক বাবা-মা সার্বক্ষণিক অবস্থান করছেন ময়মনসিংহ নগরের বাউন্ডারি রোডের বাসাতেই। জেমির বাবা আব্দুল মজিদ সোনালী ব্যাংক ময়মনসিংহ অঞ্চলের ডেপুটি জেনারেল ম্যানেজার পদে কর্মরত রয়েছেন।

জানা গেছে, ময়মনসিংহ জিলা স্কুলে ‘প্রথম স্থান অধিকারী’ ছাত্র ছিলেন জেমি। পরবর্তীতে সে ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সরকারি আনন্দ মোহন কলেজ থেকে এইচএসসি পাস করে বুয়েটে ভর্তি হন।

প্রতিবেশীরা বলছেন, জেমি খুবই ভদ্র স্বভাবের ছেলে ছিলেন। ময়মনসিংহ থাকাকালীন সময়ে লেখাপড়া ও খেলাধুলা বাদে কোনো ধরনের আড্ডায় দেখা যায়নি তাকে। হত্যাকাণ্ডের পর জেমি জড়িত ও গ্রেফতারের খবরে রীতিমত বিস্মিত হয়েছেন তারাও।

পরিবারের একজন বলেছেন, হল ছেড়ে বাইরে থাকার ব্যাপারে কিছুদিন আগে পরিবারের সঙ্গে কথা বলেছিল জেমি। সে পরিস্থিতির শিকার হতে পারে। পুরো ঘটনা কি তা এখনও জানেন না জেমির বাবা। তাই তিনি সবাইকে এড়িয়ে চলছেন।

প্রসঙ্গত, বুয়েটের ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতার হওয়াদের মধ্যে একজন বুয়েটের ১৬তম ব্যাচের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী মুনতাসির আল জেমি। অভিযোগ রয়েছে এই জেমিই আবরারকে ঘটনার দিন রাতে ১০১১ নম্বর কক্ষ থেকে ডেকে দ্বিতীয় তলার ২০১১ নম্বর কক্ষে নিয়ে যান।

আপনার মতামত লিখুন :