সেনাবাহিনীতে চাকরি দেবার নামে প্রতারণা, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ময়মনসিংহ
প্রতারক মোশাররফ হোসেন, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

প্রতারক মোশাররফ হোসেন, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নাম করে অর্থ আদায়কারী প্রতারক চক্রের সদস্য মোশাররফ হোসেনকে (৩৭) রাজধানীর উত্তরা থেকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১৪।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় র‍্যাব-১৪ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, সেনাবাহিনীতে চাকরি দেবার নাম করে অর্থ আদায়কারী প্রতারক চক্র সর্ম্পকিত একটি অভিযোগ পাওয়ার পর চক্রটিকে গ্রেফতারের নির্দেশ দেন র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুরের কোম্পানী কমান্ডার পুলিশ সুপার তোফায়েল আহমেদ মিয়া। পরে স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদ ও সহকারী পুলিশ সুপার তফিকুল আলমের নেতৃত্বে র‌্যাবের একটি দল বৃহস্পতিবার দুপুুুুরে অভিযান চালায়।

এসময় তথ্য-প্রযুক্তির সহায়তায় প্রতারক চক্রের অবস্থান চিহ্নিত করে রাজধানীর উত্তরা পশ্চিম থানার খানটেক মসজিদ সংলগ্ন পাকা রাস্তার উপর থেকে অভিযুক্ত মোশাররফকে আটক করা হয়।

র‍্যাবের জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার পুলিশ সুপার তোফায়েল আহমেদ মিয়া বলেন, প্রতারক চক্রটি জামালপুর, শেরপুর জেলাসহ দেশের অনেক জেলা থেকে বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীতে চাকরি দেবার নাম করে মানুষের কাছ থেকে ৫-১২ লাখ টাকা করে নিতো। যদিও তারা ভুক্তভোগীদের চাকরি দেওয়ার নাম করে ভুয়া নিয়োগপত্র দিত।

আপনার মতামত লিখুন :